৬ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ২৩ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৬ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ২৩ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ভরসা রেখে বিজেপিতে যোগ দিলেন হরিয়ানার রেসলার ববিতা ফোগাট। ববিতার সঙ্গে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন তাঁর বাবা মহাবীর ফোগাটও। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজিজুর হাত ধরে গেরুয়া শিবিরে নাম লেখান তাঁরা। বিজেপিতে যোগ দেওয়ার পর দলের কার্যকারী সভাপতি জে পি নাড্ডার সঙ্গেও দেখা করেন ববিতা এবং মহাবীর।

[আরও পড়ুন: কাশ্মীর ইস্যুর আঁচ খেলায়, পাকিস্তানে ডেভিস কাপের ম্যাচ খেলতে নারাজ ভারত]

ববিতা ফোগাট এবং মহাবীর ফোগাট হরিয়ানার খেলার জগতের অত্যন্ত জনপ্রিয় নাম। বিশেষ করে ফোগাট পরিবারকে অবলম্বন করে আমির খান ‘দঙ্গল’ ছবিটি তৈরি করার পর তাদের জনপ্রিয়তা আরও বাড়ে। এমনিতেই ববিতা এবং মহাবীর ফোগাট হরিয়ানায় কুস্তির জগতে কিংবদন্তি। ববিতা ২০১৪ এবং ২০১৮ দুই কমনওয়েলথ গেমসেই সোনা জিতেছেন। মহাবীর আবার বেশ কিছুদিন ধরেই রাজনীতির আঙিনায় ছিলেন। তাঁর রাজনৈতিক কেরিয়ার শুরু হয় ইন্ডিয়ান ন্যাশনাল লোকদল থেকে। সম্প্রতি, তিনি দুষ্মন্ত চৌটালার দল জননায়ক জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন। জেজেপির স্পোর্টস সেলের সভাপতিও চিলেন মহাবীর ফোগাট। সোমবার সেই দল ছেড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপর আস্থা রেখে গেরুয়া শিবিরে নাম লেখান ফোগাটরা।ববিতা বলেন, “আমি মোদি স্যারের খুব বড় ভক্ত।”

[আরও পড়ুন: কোর্টের বাইরেও সাফল্য, ফোর্বসের বিচারে বিশ্বের অন্যতম ধনী অ্যাথলিট সিন্ধু]

ববিতাদের বিজেপি যোগের ইঙ্গিত অবশ্য দিন দুই আগেই মিলেছিল। হরিয়ানার মুখ্যমন্ত্রী খাট্টার যখন কাশ্মীরি মেয়েদের নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ান, তখনও খাট্টারের পাশে দাঁড়িয়েছিলেন ববিতা। তিনি বলেন, “খাট্টার আপত্তিকর কিছুই বলেননি, দয়া করে ওনার মন্তব্যকে ভুলভাবে ব্যাখ্যা করবেন না।” ফোগাটের এই মন্তব্যের পরই তাঁর বিজেপি যোগের জল্পনা ছড়ায়। সোমবার তিনি সরকারিভাবে শামিল হন বিজেপিতে। মাস দুয়েকের মধ্যেই হরিয়ানায় ভোট। তার আগে ববিতা এবং মহাবীরের গেরুয়া যোগ, দলকে অনেকটাই অ্যাডভান্টেজ দিল।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং