Advertisement
Advertisement
OnlyFans account

অ্যাডাল্ট সাইটে স্কুল পোশাকে সেক্সি পোজ! চাকরি খোয়ালেন ‘লাস্যময়ী’ শিক্ষিকা

ক্রিস্টিনের একটি ছবি নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়।

Teacher fired after OnlyFans account with her wearing school uniform disclosed | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:July 8, 2023 12:37 am
  • Updated:July 8, 2023 12:37 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাডাল্ট কনটেন্ট প্ল্যাটফর্মে যৌন উদ্রেগকারী ছবি। আর তার জেরেই চাকরি খোয়ালেন এক শিক্ষিকা!

ঘটনা কানাডার। ক্রিস্টিন ম্যাকডোনাল্ড নামের এক ৩৫ বছরের শিক্ষিকার কাণ্ডে হতবাক স্কুল কর্তৃপক্ষ। স্কুলে পড়ুয়াদের পড়ানোর পাশাপাশি তিনি নাকি যুক্তি ছিলেন OnlyFans নামের একটি অ্যাডাল্ট কনটেন্ট প্ল্যাটফর্মের সঙ্গেও। যেখানে নানা ধরনের খোলামেলা পোশাকে ছবি পোস্ট করতেন তিনি। কখনও বক্ষবিভাজিকা দেখিয়ে উষ্ণতা ছড়াতেন তো কখনও, স্কুলের পোশাকে লাস্যময়ী হয়ে ধরা দিতেন। ফলে সেখান থেকেও মোটা অর্থ আয় তাঁর। কিন্তু বিষয়টি প্রকাশ্যে আসতেই ঘটল বিপত্তি। সঙ্গে সঙ্গে তাঁকে স্কুল থেকে বহিষ্কার করা হয়।

Advertisement

[আরও পড়ুন: যাত্রীর ছদ্মবেশে বাসে হানা কলকাতা পুলিশের, হাতেনাতে গ্রেপ্তার কুখ্যাত ল্যাপটপ চোর!]

teacher1

Advertisement

ক্রিস্টিনের একটি ছবি নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়। সেই ছবিতে দেখা যাচ্ছে তিনি স্কুলের একটি ডেস্কে বসে রয়েছেন মিনি-স্কার্ট পরে। উপরে ফিটিস ক্রপ শার্ট। উন্মুক্ত বক্ষবিভাজিকা। থাই পর্যন্ত উঠে এসেছে মোজা। সেক্সি পোজে আপেলে কামড় বসাচ্ছেন তিনি। আর এই ছবি সামনে আসতেই ক্ষোভ উগরে দেয় স্কুল কর্তৃপক্ষ। স্কুলের তরফে টেরি ফক্স বলেন, এভাবে স্কুলে লেখাপড়ার পরিবেশ নষ্ট করছেন ক্রিস্টিন। আর সেই কারণেই তাঁকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

২০১৫ সাল থেকে এই স্কুলে শিক্ষকতা করছিলেন ক্রিস্টিন। স্কুলের বাইরে অন্য কাজ করার জন্য গত এপ্রিলেও তাঁকে সতর্ক করা হয়েছিল। কিন্তু তারপরও সতর্ক হননি এক সন্তানের মা ক্রিস্টিন। শেষমেশ শিক্ষিকার চাকরিটাও খোয়াতে হল তাঁকে।

[আরও পড়ুন: ‘শত্রু’ পওয়ারের আগমনে অস্বস্তিতে মহারাষ্ট্রের বহু বিজেপি বিধায়ক! মানলেন খোদ ফড়নবিশই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ