Advertisement
Advertisement

Breaking News

2024 Lok Sabha Election

‘জোর করে অভিযোগ লিখিয়েছেন’, জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সনের বিরুদ্ধে কমিশনে তৃণমূল

ইতিমধ্যেই শুভেন্দু ও বিজেপির বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছে রাজ্যের শাসকদল।

2024 Lok Sabha Election: Trinamool files complaint in EC against national women's commission

নিজস্ব চিত্র

Published by: Subhankar Patra
  • Posted:May 10, 2024 12:42 pm
  • Updated:May 10, 2024 7:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্দেশখালি কাণ্ডে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মার বিরুদ্ধে নির্বাচন কমিশনে যাচ্ছে তৃণমূল কংগ্রেস। শুক্রবার তৃণমূল ভবন থেকে সাংবাদিক সম্মেলন করে একথা জানালেন শশী পাঁজা। তিনি জানান, সন্দেশখালির এক মহিলা রেখা শর্মার নাম করে বলেছেন দিল্লি থেকে কেউ একজন এসে জোর করে ধর্ষণের অভিযোগ করিয়েছেন। 

সন্দেশখালি (Sandeshkhali) ভিডিও প্রকাশ্যে আসতেই বিজেপিকে কড়া আক্রমণে নেমেছে তৃণমূল। এদিন সাংবাদিক বৈঠক করে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা (shashi panja) বলেন, “জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মার (Rekha Sharma) বিরুদ্ধে কমিশনে যাবে তৃণমূল। তিনি রাজনৈতিকভাবে  সিগন্যাল পেয়ে এখানে এসে পালে হাওয়া দিয়েছেন। মহিলা কমিশনের এই পক্ষপাতিত্ব খুবই দুর্ভাগ্যজনক।” 

Advertisement

[আরও পড়ুন: ‘ভোটে লড়তে চাই’, জামিন চেয়ে আদালতের দ্বারস্থ খলিস্তানি নেতা অমৃতপাল

তাঁর আরও অভিযোগ, সন্দেশখালির ঘটনায় বিজেপি কেন্দ্রীয় সংস্থাগুলোকে ব্যবহার করেছে। রাজনৈতিক উদ্দেশ্যে  বিভিন্ন কমিশন সন্দেশখালিতে এসেছিল।  প্রসঙ্গত, সন্দেশখালি কাণ্ডে ষড়যন্ত্রের অভিযোগ তুলে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)  বিরুদ্ধে ইতিমধ্যেই নির্বাচন কমিশনে অভিযোগ করেছে তৃণমূল। এবার জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মার বিরুদ্ধেও কমিশনের দ্বারস্থ হচ্ছে রাজ্যের শাসকদল।  

Advertisement

সন্দেশখালি কাণ্ড প্রতিদিন নয়া মোড় নিচ্ছে। নিত্য নতুন ভাইরাল ভিডিও তৃণমূলের আনা ষড়যন্ত্রের তত্বকেই যেন বার বার প্রতিষ্ঠা করছে। পুরো বিষয়টি নিয়ে দলের হয়ে মুখ খুলে  শশী বলেন, “পুরোটাই বিজেপির চিত্রনাট্য। জোর করে ২ হাজার, ৫০০ টাকার বিনিময়ে অভিযোগ জানানো হয়েছিল। এখন সন্দেশখালির মহিলা এগিয়ে এসে অভিযোগ তুলে নিচ্ছেন। বিজেপি মহিলাদের, সন্দেশখালির ও রাজ্যের বদনাম করেছে। এমনকী এই ঘটনায় রাষ্ট্রপতিকেও বিপথে চালনা করা হয়েছে। বিজেপির ক্ষমা চাওয়া উচিত।”

[আরও পড়ুন: রেভান্না সেক্স স্ক্যান্ডালে নয়া মোড়, অভিযোগ করতে জোর করা হয়েছিল, বিস্ফোরক ‘নির্যাতিতা’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ