BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জন্মদিনেও কর্তব্যে অটল, চা-জল খেয়ে বুথ পরিদর্শনেই দিন কাটল লক্ষ্মীরতনের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 6, 2019 7:27 pm|    Updated: May 6, 2019 7:27 pm

Laxmiratan Sukla celebrates his birthday in a different way.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  লোকসভা নির্বাচনের পঞ্চম দফার নির্বাচনে ভোটগ্রহণ হয়েছে হাওড়া লোকসভা আসনে। সবদলের কর্মীরাই চূড়ান্ত ব্যস্ত। তবে, হাওড়ার তৃণমূল কর্মীদের উচ্ছ্বাস হয়তো কিছুটা বেশি ছিল। কারণ, তাঁদের কাছে ৬ মে মানে শুধু ভোট নয়। এদিন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার জন্মদিন। তাই তা নিয়ে উদ্দীপনার শেষ নেই তৃণমূল কর্মীদের মধ্যে। জন্মদিনের শুভেচ্ছাবার্তা দিয়ে এলাকায় একাধিক ফ্লেক্স টাঙানো হয় দলের তরফে। 

[আরও পড়ুন: টানা ৫৯ দিন বন্ধ থাকবে স্কুল, ছুটি কমানোর দাবিতে সরব পড়ুয়ারা]

হাওড়া লোকসভা কেন্দ্রের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। কিন্তু ওই কেন্দ্রের বড় ফ্যাক্টর মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। তাই ভোটের দিন তাঁর ব্যস্ত থাকাই খুব স্বাভাবিক।  জন্মদিন আর ভোট যদি হয় একদিন? তবে কী করার? জন্মদিন মানেই পরিবার পরিজনদের সঙ্গে আনন্দ উদযাপন। জমিয়ে খাওয়া-দাওয়া। কিন্তু, ভোটের মরশুমে এহেন বার্থ ডে সেলিব্রেশন থেকে কিছুটা সরে আসতে হল লক্ষ্মীরতন শুক্লাকে। কারণ পঞ্চম দফার নির্বাচনের দিনই তাঁর জন্মদিন। জানা গিয়েছে, এদিন সকালে পরিবারের সঙ্গে স্থানীয় হনুমান মন্দিরে যান তিনি। সেখানে পুজো সেরে সোজা রওনা হন এলাকার দিকে। প্রথমে তিনি ভোট দেন। এরপর হাওড়া লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিভিন্ন বুথে ঘোরেন তিনি। সঙ্গে ছিলেন দলের কর্মীরা। আর জমাটি ভুরিভোজের বদলে দীর্ঘক্ষণ চা-জল খেয়েই জন্মদিন কাটালেন মন্ত্রী।    

laxmiratan-sukla

[আরও পড়ুন: ভোটের দিন দাপাদাপিই সার, বারাকপুরে লক্ষ্যভেদ কঠিন অর্জুন সিংয়ের]

অর্থাৎ পথেই জন্মদিন পালন করলেন লক্ষ্মীরতন শুক্লা। তাঁকে দেখতে পেয়ে অনেকেই উপহার তুলে দেন তাঁর হাতে। খুদেরা আবার নিজের আঁকা ছবিও উপহার দেয় তাঁকে। কেউ আবার তাঁর দীর্ঘায়ু কামনা করে গান ধরেন। সেই সঙ্গে উপরি পাওনা জন্মদিনের জন্য বিশেষ ফ্লেক্স। যাতে ভিন্ন মুডে দেখা গিয়েছে  লক্ষ্মীরতন শুক্লাকে। সবমিলিয়ে বিশেষ এই দিনের অনেকটা সময় পরিবারের সঙ্গে না থাকতে পারলেও বিশেষভাবেই দিন কাটালেন মন্ত্রী। কিন্তু, ভোটের দিন দলের স্বার্থে তাঁর এই উদ্যোগ কতটা কাজে লাগল, তা বোঝা যাবে ২৩ মে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে