২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

রাস্তার পাশের দোকান থেকে সিঙাড়া কিনে কটাক্ষের মুখে নুসরত

Published by: Sulaya Singha |    Posted: April 24, 2019 10:17 am|    Updated: April 24, 2019 10:17 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন রুপোলি পর্দাতেই তাঁকে দেখতে পেতেন অনুরাগীরা। কিন্তু লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হওয়ার পর থেকেই সেলিব্রিটি তকমা হটিয়ে ঘরের মেয়ে হয়ে ওঠার চেষ্টা করছেন নুসরত জাহান। কখনও তাঁকে দেখা গিয়েছে ছাগল ছানাকে কোলে তুলে ভালবাসতে, তো কখনও গাছ থেকে আম পাড়তে। এবার আর পাঁচজন সাধারণ ক্রেতার মতো রাস্তার ধারের দোকান থেকে সিঙাড়া কিনতে গেলেন তিনি। আর তাতেই তীব্র কটাক্ষের মুখে পড়তে হল অভিনেত্রীকে।

নিজের দক্ষতায় টলিপাড়ায় পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন নুসরত৷ এবার অভিনয়ের আঙিনা থেকে এক্কেবারে রাজনীতির ময়দানে তিনি৷ রাজনীতিতে আনকোরা হলেও নুসরতের উপরে ভরসা রেখেছেন স্বয়ং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ আগামী ১৯ মে বসিরহাট লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ৷ ওইদিনই ভোটবাক্সে ভাগ্য নির্ধারণ হবে নুসরতের৷ তার আগে প্রচারে কোনও খামতি রাখছেন না তিনি। ভোট বৈতরণী পেরোতে নিয়মিত জনসংযোগকেই হাতিয়ার করেছেন তিনি। কিন্তু তা করতে গিয়েও সোশ্যাল মিডিয়ার কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। ভোটপ্রচারের ফাঁকে গাড়ি থামিয়ে চলে যান রাস্তার ধারের একটি দোকানে। দোকানে তখন গরম গরম সিঙাড়া ভাজা চলছে। নুসরতের চোখমুখেই স্পষ্ট, সিঙাড়া খেতে কতখানি ভালবাসেন তিনি। ঠোঙা ভরতি করে হাতে গরম সিঙাড়া নেন। সেই ফাঁকে আবার অন্যদের সঙ্গে দু-চার কথাও বলেন নুসরত। তাঁকে দেখতে ভিড় জমিয়ে ছিলেন স্থানীয়রা। নুসরতের এভাবে সিঙাড়া কেনার দৃশ্য ক্যামেরাবন্দিও করেন। নিজেও সে ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন প্রার্থী। যা নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

[আরও পড়ুন: ‘দেশকে লুট করতে চোর এসেছে চৌকিদারের বেশে’, মোদিকে কটাক্ষ অভিষেকের]

অনেকেরই নুসরতের এহেন ‘নাটক’ একেবারেই ভাল লাগছে না। কেউ কেউ আবার পার্কস্ট্রিট কাণ্ডকেও টেনে এনেছেন। অনেকের বক্তব্য, “এই নাটকের জবাব মানুষ ভোট ব্যাংকেই দেবে।” যদিও সোশ্যাল মিডিয়ার জনরোষ নিয়ে মাথা ঘামাচ্ছেন না নুসরত। মানুষের কাছে পৌঁছাতে পেরেই তিনি খুশি। আগামিদিনেও নিজের কাজ চালিয়ে যাবেন তৃণমূল প্রার্থী।

[আরও পড়ুন: নির্বাচন বদলাতে পারে না জীবনযাপন, তাও ভোট উৎসবে শামিল চরমেঘনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement