BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘লাল সিং চড্ডা’র কাজ শেষ না হওয়া পর্যন্ত ছোঁবেনই না মোবাইল! জেদ আমির খানের

Published by: Suparna Majumder |    Posted: February 1, 2021 9:00 pm|    Updated: February 1, 2021 9:16 pm

Aamir Khan will not touch his phone till Laal Singh Chaddha's work is done | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লাল সিং চড্ডা’ (Laal Singh Chaddha) ছবির কাজ সম্পূর্ণ না করে মোবাইলে হাতই দেবেন না আমির খান (Aamir Khan)। এমনই ধনুক ভাঙা পণ করেছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। শোনা গিয়েছে, সোমবার থেকে নাকি এই নিয়ম অক্ষরে অক্ষরে পালন করছেন তিনি।

কিন্তু কেন এই সিদ্ধান্ত আমিরের? সূত্রের খবর, আমির মনে করছেন মোবাইল ও সোশ্যাল মিডিয়ায় একটু বেশি আসক্ত হয়ে পড়েছেন তিনি। এর জন্য ব্যক্তিগত ও পেশাগত জীবনে প্রভাব পড়ছে। সেই কারণেই আমির ঠিক করেছেন, ‘লাল সিং চড্ডা’র শুটিং এবং ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ না হওয়া পর্যন্ত আর মোবাইলে হাতই দেবেন না তিনি। সম্পূর্ণ মনযোগ দিয়ে কাজ করবেন। আর বাকি সময়টুকু পরিবারের সঙ্গে কাটাবেন। এবার থেকে আমির সম্পর্কিত কোনও খবর জানতে হলে তাঁর টিমের সঙ্গে যোগাযোগ করতে হবে। টিমের পক্ষ থেকেই সোশ্যাল মিডিয়ায় যাবতীয় পোস্ট করা হবে।

[আরও পড়ুন: আত্মসম্মানের সঙ্গে আপস করেও কেন টুইটারে রয়েছেন, জানালেন কঙ্গনা]

টম হ্যাংকস অভিনীত ক্লাসিক হলিউড ড্রামা ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক আমির খান ও করিনা কাপুর অভিনীত ‘লাল সিং চড্ডা’। গত বছরের ডিসেম্বর মাসেই প্রেক্ষাগৃহে ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার (Corona Virus) কারণে শুটিং পিছিয়ে যাওয়ায় মুক্তির তারিখও পিছিয়ে গিয়েছে। চলতি ডিসেম্বরে ছবিটি রিলিজ করার পরিকল্পনা রয়েছে পরিচালকের। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির শুটিং শেষ করেছিলেন নায়িকা করিনা কাপুর (Kareena Kapoor)। শোনা গিয়েছে, ‘লাল সিং চড্ডা’র একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোটও পেয়েছিলেন আমির। পাঁজরে চোট লেগেছিল তাঁর। দুর্ঘটনার জেরে কিছুক্ষণ শুটিং বন্ধ রাখা হয়েছিল। তবে মহামারী পরিস্থিতিতে শুটিং বন্ধ রাখতে চাইছিলেন না বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তাই ব্যথার ওষুধ খেয়েই ফের শুটিং শুরু করে দেন। কিছুদিন বন্ধুর ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করার জন্য শুটিং বন্ধ রেখেছিলেন আমির। এবার শেষ পর্যায়ের শুটিংয়ের কাজ সম্পন্ন করবেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aamir Khan (@_aamirkhan)

[আরও পড়ুন: রাখি সাওয়ান্তকে দরাজ সার্টিফিকেট দিয়ে বিপাকে সলমন! তীব্র নিন্দা নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে