BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত দেবলীনা ভট্টাচার্যের রাঁধুনী, সিল করা হল বাঙালি অভিনেত্রীর আবাসন

Published by: Sandipta Bhanja |    Posted: May 7, 2020 11:36 am|    Updated: May 7, 2020 11:36 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার প্রকোপে ফের এক বলিউড তারকার আবাসন। দিন কয়েক আগেই খবর মিলেছিল, হিন্দি টেলিভিশন জগতের একাধিক তারকা্দের প্রতিবেশী করোনা আক্রান্ত হওয়ায় সিল করে দেওয়া হয়েছিল তাঁদের আবাসন। এবার COVID-19-এর থাবা পড়ল বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের আবাসনে। যিনি কিনা বর্তমানে হিন্দি ধারাবাহিকের সুবাদে বেশ পরিচিত নাম টেলিদর্শকদের অন্দরমহলে। শুধু প্রতিবেশীই নন, দেবলীনা ভট্টাচার্যের রাঁধুনীর রিপোর্টও COVID-19 পজিটিভ। অগত্যা আবাসন সিল করে দেওয়ার পাশাপাশি ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে।

দেবলীনা ভট্টাচার্য থাকেন মুম্বইয়ের গোরেগাঁও ইস্টের এক বিলাসবহুল আবাসনে। সঙ্গে থাকেন তাঁর মা এবং ভাইও। তবে অভিনেত্রীর আসল বাড়ি অসমে হওয়ার দরুণ লকডাউনের আগে তাঁর মা এবং ভাই সেখানেই গিয়েছিলেন। কিন্তু লকডাউন দীর্ঘায়িত হওয়ায় আর ফিরতে পারেননি তাঁরা। অতঃপর এই মুহূর্তে গোরেগাঁও ইস্টের অ্যাপার্টমেন্টে একাই রয়েছেন দেবলীনা ভট্টাচার্য। এপ্রসঙ্গে অভিনেত্রীর মন্তব্য, “আমাদের এক প্রতিবেশী করোনা আক্রান্ত হওয়ায় গোটা আবাসন সিল করে দেওয়া হয়েছে। তাঁর বাড়ির রাঁধুনীও করোনা পজিটিভ। ঘটনাচক্রে আবার সেই রাঁধুনী আমার বাড়িতেও রান্না করতেন। তাই আমাকেও ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।” প্রসঙ্গত ‘বিগ বস’ সিজন ১৩-র প্রতিযোগীও ছিলেন দেবলীনা।

[আরও পড়ুন: সচেতনতার বার্তা দিতে ‘বেলা চাও’-এর অনুকরণে কণ্ঠ ছাড়লেন মীর, সঙ্গতে গায়িকা উজ্জ্বয়িনী]

যত দিন যাচ্ছে নিজের সাম্রাজ্য বিস্তার করে চলেছে নোভেল করোনা ভাইরাস। চিন থেকে প্রায় গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে এই মারণ জীবাণু। প্রতিনিয়ত নিজের দাপট দেখিয়ে চলেছে। আমেরিকা, ইতালির মতো ভয়ংকর না হলেও ভারতের পরিস্থিতিও কিন্তু একেবারেই সন্তোষজনক নয়! রোজই লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। স্বাভাবিকভাবেই এই অবস্থায় উদ্বেগ বেড়েই চলেছে সরকার থেকে সাধারণ মানুষদের। করোনা মোকাবিলায় বিগত প্রায় দেড় মাস ধরে গোটা দেশজুড়ে চলছে লকডাউন। যেহেতু দেশের সবচাইতে করোনা সংক্রমণের হার বেশি মহারাষ্ট্রে, সেহেতু একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে সংশ্লিষ্ট রাজ্যের সরকারের তরফে। COVID-19 মোকাবিলায় তৎপরতার সঙ্গে ময়দানে নেমেছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যালিটিও।

[আরও পড়ুন: উইন্ডোজের ছবিতে প্রথমবার সপরিবারে কৌশিক সেন, ফুটে উঠল আকুল ‘শিল্পী’দের কথা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement