২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

এবার সুজিত সরকারের ছবিতে একসঙ্গে অমিতাভ-আয়ুষ্মান

Published by: Sandipta Bhanja |    Posted: May 15, 2019 6:06 pm|    Updated: May 15, 2019 6:06 pm

An Images

বিদিশা চট্টোপাধ্যায়: দিন কয়েক আগেই মাতৃ দিবস উপলক্ষে অমিতাভের গাওয়া একটি গানের ভিডিও পরিচালনা করেছিলেন সুজিত সরকার। এবার ফের পরবর্তী ছবির জন্য অমিতাভের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন পরিচালক সুজিত সরকার। এর আগে অবশ্য ‘পিকু’তে একসঙ্গে কাজ করেছেন সুজিত-অমিতাভ জুটি। কোয়্যার্কি কমেডি ঘরানার এই ছবির নাম ‘গুলাবো সিতাবো’। তবে, এই ছবিতে রয়েছে আরও এক চমক। অমিতাভের সঙ্গে প্রথমবার স্ক্রিনস্পেস শেয়ার করতে চলেছেন আয়ুষ্মান খুরানা।

[ আরও পড়ুন: ‘ওদের শরীরে হিটলারের রক্ত বইছে’, মূর্তি ভাঙার প্রতিবাদে সরব সুবোধ সরকার]

দিন কয়েক আগেই অমিতাভের টুইটারে আভাস মিলেছিল যে সুজিতের নতুন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। তবে, এই ছবি সংক্রান্ত বাকি কিছু আর প্রকাশ পায়নি তখন। এবার ফাঁস হল ছবির খুঁটিনাটি। ছবি প্রসঙ্গে পরিচালক সুজিত জানান, “লখনউ শহরের প্রেক্ষাপটে লেখা হয়েছে ‘গুলাবো সিতাবো’র গল্প। উত্তর প্রদেশের লোকেরা কথায় কথায় প্রায়ই এই শব্দটি ব্যবহার করেন… খুব মজার একটা গল্প। এর থেকে আর বেশি কিছু বলব না। অপেক্ষা করুন!”

অমিতাভের সঙ্গে প্রথমবার কাজের সুযোগ পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত ‘অন্ধাধুন’ অভিনেতা আয়ুষ্মান খুরানা। “অমিতাভ স্যরের ছবি দেখেই বড় হয়েছি। ছোট থেকেই স্বপ্ন দেখতাম ওঁর মতো হওয়ার। ঠিক যখন থেকে অভিনেতা হওয়ার সুপ্ত বাসনাটা আমার মধ্যে চাড়া দিয়েছে, এই সুযোগটার জন্যই আমি অপেক্ষা করছিলাম। এতদিনে সেই ইচ্ছেপূরণ হল,” বলেন আয়ুষ্মান।

[ আরও পড়ুন:  রুপোলি পর্দায় বাইচুংয়ের জীবনী, ফুটবল মহারথীর চরিত্রে এই অভিনেতা]

প্রসঙ্গত, সুজিতের হাত ধরে ‘ভিকি ডোনার’ ছবি দিয়েই বলিউডে পা রেখেছিলেন আয়ুষ্মান। এবার ‘গুলাবো সিতাবো’-তে দ্বিতীয়বারের জন্য একসঙ্গে কাজ করতে চলেছেন আয়ুষ্মান-সুজিত। অমিতাভ বচ্চনের পাশাপাশি তাঁকে কাস্ট করার জন্য সুজিতকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

‘গুলাবো সিতাবো’ মূলত পারিবারিক কমেডি ঘরানার ছবি। ছবির চিত্রনাট্য লিখেছেন জুহি চতুর্বেদী। এর আগে যিনি ‘ভিকি ডোনার’, ‘পিকু’ এবং ‘অক্টোবর’-এর মতো ছবির চিত্রনাট্য লিখেছেন। শুটিং শুরু হবে খুব শিগগিরি। কারণ, চলতি বছরের নভেম্বর মাসেই এই ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে সুজিতের।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement