BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সৃজিতের ‘শ্রীচৈতন্য’র বায়োপিকে ‘মহাপ্রভু’ হচ্ছেন না যিশু সেনগুপ্ত!

Published by: Akash Misra |    Posted: July 13, 2021 1:54 pm|    Updated: July 13, 2021 8:43 pm

Jisshu Sengupta not playing mahaprabhu in srijit mukherjee next project | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)এখন দারুণ ব্যস্ত। তাঁর হাতে একের পর এক ছবি। বলিউডে তাপসী পান্নুকে নিয়ে ক্রিকেটার ‘মিতালি রাজে’র বায়োপিক, টলিউডে কলেজ প্রেম নিয়ে ‘এক্স ইকিউয়াল টু প্রেম’। ইতিমধ্যেই ‘এক্স ইকিউয়ালটু প্রেম’ ছবির শুটিং শুরু হয়েছে। মিতালি রাজের জন্যও একেবারে তৈরি সৃজিত। তার মাঝেই টলিপাড়ায় জোর চর্চা সৃজিত তৈরি করতে চলেছেন শ্রীচৈতন্যর বায়োপিক। আর এই বায়োপিকে নাকি মহাপ্রভুর চরিত্রে দেখা যেতে পারে যিশু সেনগুপ্তকে (Jishu Sengupta)! তবে টলিপাড়ায় জোর চর্চা চললেও, এই ছবি নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছেন ছবির পরিচালক সৃজিত ও প্রযোজক রানা সরকার (Rana Sarkar)। দু’জনের মুখেই এক কথা, ‘খুবই প্রাথমিক স্টেজে রয়েছে এই ছবি, তাই কাস্ট নিয়ে কোনও মন্তব্য নয়।’ সৃজিতের এই ছবি নটীবিনোদনী ও শ্রী চৈতন্য দুটি চরিত্রেরই বায়োপিক। 

তবে এই ছবির কথা বলতে গিয়ে সৃজিত অবশ্য জানিয়েছেন, মহাপ্রভুর বায়োপিকে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যাবে এক গুরুত্বপূর্ণ চরিত্রে। সঙ্গে সৃজিত সংবাদমাধ্যমে জানিয়েছেন চৈতন্য চরিত্রে কখনওই যিশুর কথা ভাবা হয়নি। 

[আরও পড়ুন: বিতর্কের মাঝেই রথযাত্রায় ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী! কোথায় দেখা গেল তাঁদের?]

বহু বছর আগেই সৃজিত প্ল্যান করেছিলেন মহাপ্রভুর জীবনী নিয়ে ছবি করার। সোশ্যাল মিডিয়ায় এই ছবির চিত্রনাট্য নিয়ে প্রকাশ্যে জানিয়েও ছিলেন সৃজিত। তবে নানা টালবাহানাতে ছবির কাজ শুরু করা হয়নি। অন্যদিকে এই ছবিকে জড়িয়ে সৃজিত ও যিশুর সম্পর্কের সমীকরণ নিয়ে জোর চর্চা টলিপাড়ায়। নিন্দুকেরা বলছেন, সৃজিতের সঙ্গে ছবি করা নিয়ে নাকি যিশুর অনীহা রয়েছে। ‘উমা’ এবং ‘এক যে ছিল রাজা’ ছবির পর থেকেই নাকি দু’জনের মধ্যে দুরত্ব সৃষ্টি হয়েছে। সংবাদমাধ্যমকে সৃজিত জানিয়েছেন, ‘ছবি নিয়ে যিশুর সঙ্গে আলোচনার ইচ্ছে প্রকাশ করা হলেও, সেটা অবশ্য অন্য চরিত্রের জন্য। যিশু সময় দিতে পারেনি। তাই আপাতত যিশুকে নিয়ে কোনও ভাবনা চিন্তা হচ্ছে ন। ‘সঙ্গে সৃজিত এটাও বলেন, ‘খুবই প্রাথমিক পর্যায়ে রয়েছে ছবিটি। ছবির কাস্ট এখনও ফাইনাল হয়নি।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu)

১৯৯৮ সাল নাগাদ টিভির পর্দায় মহাপ্রভুর হাত ধরেই অভিনয়ে পা রাখেন যিশু সেনগুপ্ত। মহাপ্রভু ধারাবাহিক থেকে দারুণ জনপ্রিয়তা অর্জন করেন যিশু। তাই মহাপ্রভুকে নিয়ে সিনেমা তৈরি হলে, যিশুই যে এই চরিত্রে অভিনয় করবেন, তা অনেকেই ধরে নিয়েছিলেন। তবে নতুন করে টলিপাড়ায় এই গুঞ্জন উঠলেও, আপাতত যিশু সেনগুপ্ত এই নিয়ে মুখ খুলতে নারাজ। এমনকী, সৃজিত মুখোপাধ্যায় ও প্রযোজক রানা সরকারের কাছ থেকেও পরিষ্কার জবাব মেলে না।

[আরও পড়ুন: ‘কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিও গেম’, নতুন পোস্টে শ্রাবন্তীকে ফের খোঁচা রোশনের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement