BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কেরিয়ার নয়, সন্তানই এখন সব! ফারহান আখতারের ‘জি লে জারা’ থেকে সরলেন প্রিয়াঙ্কা চোপড়া

Published by: Akash Misra |    Posted: January 25, 2022 11:01 am|    Updated: January 25, 2022 11:54 am

Priyanka Chopra Jonas opt-out of 'Jee Le Zara' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড ছবি থেকে প্রায় গায়েব প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বেশিরভাগ সময়টা থাকেন মার্কিন মুলুকেই। সেখানেই নানা বিজ্ঞাপনের কাজ, হলিউডি ছবিতে অভিনয়। অনেকেই মনে করেছিলেন বলিউডের ‘পিগি চপস’ হিন্দি ছবিকে একেবারেই টা টা বাই বাই করেছেন। ঠিক সেই সময়ই পরিচালক ফারহান আখতারের ছবি ‘জি লে জারা’ ছবিতে প্রিয়াঙ্কার অভিনয়ের খবর সামনে আসতেই তুমুল হইচই। আর এই হইচই শুধু প্রিয়াঙ্কার জন্য নয়, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির ধাঁচে ক্যাটরিনা, আলিয়া ও প্রিয়াঙ্কাকে নিয়ে ফারহানের এই ছবি তৈরির প্ল্যান চমকে দিয়েছিল গোটা বলিউডকে। এমনকী, সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্টলুকও।

তবে এবার শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়া নাকি সরছেন ফারহানের (Farhan Akhtar) এই ছবি থেকে। এর পিছনের কারণ প্রিয়াঙ্কার সন্তান!

গত ২২ জানুয়ারি মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবর নিজেই প্রকাশ্যে আনেন প্রিয়াঙ্কা চোপড়া। এমনকী, এই সময়টা নিক ও প্রিয়াঙ্কা শুধু সন্তানকে দিতে চান তাও স্পষ্ট জানিয়ে দেন। শোনা যাচ্ছে, বাচ্চা সামলাতেই নাকি আপাতত কাজ থেকে ব্রেক নিচ্ছেন প্রিয়াঙ্কা। আর সেই কারণেই বলিউডের ছবি ‘জি লে জারা’ থেকে নিজেকে সরিয়ে ফেললেন।

[আরও পড়ুন: ভামিকার ছবি তুলবেন না! নেটদুনিয়ায় মেয়ের ভিডিও ভাইরাল হতেই কড়া প্রতিক্রিয়া বিরুষ্কার]

‘জি লে জারা’ ছবি নিয়ে ইতিমমধ্যেই প্রাথমিক কাজ শুরু করে দিয়েছেন পরিচালক ফারহান আখতার। চলতি বছরের মার্চ মাস থেকে কথা ছিল ছবির শুটিং শুরু হওয়ার। তবে প্রিয়াঙ্কার হঠাৎ করে ছবি থেকে সরে আসা নিয়ে এখনও কোনওরকম মন্তব্য করতে চাননি ফারহান। প্রিয়াঙ্কা সরে যাওয়ায় ছবিতে ক্যাটরিনা ও আলিয়ার সঙ্গে কাকে দেখা যাবে তা নিয়েও ধোঁয়াশা। অনেকে মনে করছেন, এবার নাকি এই ছবিতে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে!

সারোগেসির মাধ্যমে মা হয়েছেন অনেক তারকাই। এবার সেই তালিকায় যুক্ত হলেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের ‘দেশি গার্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল। 

[আরও পড়ুন: রাজ-পরী! বিয়ের ছবি শেয়ার করে রাজের প্রতি প্রেম উজাড় করলেন পরীমণি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে