BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘মুখ না খুলে তোমার সম্মান বাঁচাচ্ছি’, ফের ঋষভ পন্থকে খোঁচা উর্বশীর

Published by: Anwesha Adhikary |    Posted: August 28, 2022 3:13 pm|    Updated: August 28, 2022 4:00 pm

Urvashi Rautela takes dig at Rishabh Pant, says she is maintaining his dignity | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ঋষভ পন্থকে (Rishabh Pant) একহাত নিলেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। বেশ কিছুদিন ধরেই ভারতের তারকা উইকেটরক্ষক এবং বলিউড অভিনেত্রী একে অপরকে কটাক্ষ করে ইনস্টাগ্রামে পোস্ট করছেন। রবিবার সেই তালিকায় নতুন সংযোজন। একটি রিল পোস্ট করে উর্বশী লিখেছেন, তিনি চুপ করে রয়েছেন বলেই একজনের সম্মান বজায় রয়েছে। নেটিজেনরা মনে করছেন, এই একজন আসলে ভারতীয় ক্রিকেট তারকা ঋষভ পন্থ।

দু’ জনের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি শুরু হয় উর্বশীর একটি সাক্ষাৎকারের পর। সেখানে উর্বশী বলেছিলেন, আরপি নামে এক ব্যক্তি তাঁর সঙ্গে ঘুরতে যাওয়ার জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করেছিলেন। প্রায় ১৬-১৭ বার ফোন করেছিলেন, কিন্তু ঘুমিয়ে থাকার কারণে সেই ফোন ধরতে পারেননি উর্বশী। এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পরেই নেটিজেনরা অনুমান করেন, এই আরপি আসলে ঋষভ পন্থ। উর্বশীর সাক্ষাৎকার প্রকাশ হওয়ার পরেই পালটা স্টোরি দিয়ে ঋষভ লেখেন, “আমাকে ছেড়ে দাও বোন।”

[আরও পড়ুন:দল বেঁধে ভারত-পাক ম্যাচ দেখলে ৫ হাজার টাকা জরিমানা, নির্দেশিকা শ্রীনগরের কলেজে]

তারপরেও উর্বশী এবং ঋষভ একে অপরের উদ্দেশে বেশ কয়েকটি পোস্ট করেন। বেশ কিছুদিন বিরতির পরে রবিবার ফের পোস্ট করলেন উর্বশী। তিনি লিখেছেন, “আমার কথাগুলো কাউকে বলিনি। সেই জন্যই তোমার সম্মান এখনও বজায় রয়েছে। নিজে চুপ করে থেকে তোমার সম্মান রক্ষা করছি।” ওই রিলটিতে দেখা যাচ্ছে, বেগুনি রঙের একটি গাউন পরে ফোটোশুট করছেন উর্বশী। প্রসঙ্গত, বেশ কিছুদিন বিরতির পরে রবিবারেই ফের মাঠে নামতে পারেন ঋষভ পন্থ। এশিয়া কাপে (Asia Cup) পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু করছে ভারত (India vs Pakistan)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন ঋষভ এবং উর্বশী। তবে তার মেয়াদ বেশিদিন টেকেনি। খুব খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়েই সেই সম্পর্ক শেষ হয়েছিল বলে জানা যায়। তারপরই ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঋষভ জানান, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। তবে শোনা যায়, সম্পর্ক শেষ হয়ে গেলেও ঋষভের প্রতি এখনও দুর্বলতা রয়েছে উর্বশী রাউতেলার। 

[আরও পড়ুন: ছিল গগনচুম্বী অট্টালিকা, হল ধুলোর স্তূপ, নিমেষে ধ্বংস নয়ডার টুইন টাওয়ার, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে