BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

‘বড়দের থেকেই বেয়াদবি শিখেছি’, ফের বিতর্কিত মন্তব্য নোবেলের

Published by: Sayani Sen |    Posted: June 12, 2020 10:59 am|    Updated: June 12, 2020 1:30 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: কখনও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বিতর্কিত মন্তব্য আবার কখনও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট। নেটদুনিয়ায় নানা কীর্তিকলাপের জেরে বারবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বাংলাদেশের সংগীত শিল্পী মঈনুল আহসান নোবেল। তবে তাতে সাবধান হননি তিনি। পরিবর্তে আবারও বিতর্কিত মন্তব্য করে বসলেন গায়ক। এবার দাবি, ‘বেয়াদবি বড়দের থেকে শিখেছেন’ তিনি।

সম্প্রতি সোলো মিউজিক অ্যালবাম রিলিজ করে তাঁর। তবে তাতে ধাক্কা খান তিনি। তাঁর মিউজিক অ্যালবাম পছন্দের চেয়ে অপছন্দই করেছেন বেশি মানুষ। তাঁকে ‘বেয়াদব’ বলেও কটাক্ষ করেন নেটিজেনরা। সেই ঘটনার পরই দিনকয়েক আগে বাংলাদেশের এক বেসরকারি চ্যানেলে একান্ত সাক্ষাৎকার দেন নোবেল। প্রশ্নোত্তর পর্ব চলাকালীন নেটিজনদের ‘বেয়াদব’ কটাক্ষ নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে।

Noble

কথা বলতে গিয়ে ‘মাইলস’ ব্যান্ডের শিল্পী শাফিন আহমেদ ও ফুয়াদ আল মুক্তাদিরকে আক্রমণ করে বসেন। তিনি বলেন, “আমি আর কি বেয়াদবি করেছি? শাফিন ভাই তাঁর গান প্রকাশের আগে ফুয়াদ ভাই-সহ অনেককেই গালিগালাজ করেছিলেন। আমি কিন্তু তাঁদের থেকে অনেক বেশি প্রচারের আলোয় এসেছি। কিন্তু আমার চেয়ে বেয়াদবি বেশি করছে ওনারা। আমি ভাই বেয়াদবি বড়দের কাছ থেকে শিখছি। আমাকে কিছু বলে লাভ নেই।”

Noble

[আরও পড়ুন: করোনার কোপ কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালেও, জৌলুস কমিয়ে হচ্ছে চলচ্চিত্র উৎসব!]

জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন মঈনুল আহসান নোবেল। তবে শো পরবর্তী সময়ে গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন। কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য থেকে ধর্ষণের অভিযোগে বিতর্কে জড়িয়েছেন তিনি। এবার তাঁর নিশানায় মোদি। শনিবার মোদিকে ‘চাওয়ালা’ বলে সম্বোধন করে ফেসবুকে একটি পোস্ট করেন বাংলাদেশের এই জনপ্রিয় গায়ক। তা নিয়ে ওঠে সমালোচনার ঝড়। তাঁর এমন কার্যকলাপ নজরে আসে  RAB-এর। ব়্যাব ২ কার্যালয়ে ডেকে জেরাও করা হয় তাঁকে। যদিও জেরার মুখে বিখ্যাত গায়ক জানান, শুধুমাত্র তাঁর ‘তামাশা’ গানকে জনপ্রিয় করার জন্য বিতর্কিত পোস্ট করেছিলেন তিনি। 

Noble

[আরও পড়ুন: স্ত্রীর শেষকৃত্যে গ্রামে যেতে পারছেন না পরিযায়ী স্বামী, খবর পেয়েই ব্যবস্থা করলেন সোনু সুদ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement