BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সলমনের ‘কিক’ সিক্যুয়েলের পরিচালনায় রোহিত শেট্টি? জল্পনা তুঙ্গে

Published by: Sandipta Bhanja |    Posted: June 9, 2019 8:07 pm|    Updated: June 10, 2019 9:05 am

Rohit Shetty and Salman Khan are coming together for Kick2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৪ সালের ব্লকবাস্টার ছবি ‘কিক’-এর সিক্যুয়েল নিয়ে অনেক জল্পনা-কল্পনা বহুদিন ধরেই চলছে। কিন্তু এযাবৎকাল এই ছবি নিয়ে নতুন কোনও খবর পাওয়া যায়নি। তবে অবশেষে এক নতুন তথ্য মিলল সলমন খানের ‘কিক ২’ নিয়ে। সূত্রের খবর, রোহিত শেট্টি নাকি ‘কিক’-এর সিক্যুয়েলের টিমে নাম লেখাতে চলেছেন পরিচালক হিসেবে।

[আরও পড়ুন: শর্ট ড্রেসে ছবি পোস্ট, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার স্বস্তিকা]

‘কিক’-এ সলমন খানকে যেধরনের চরিত্রে দেখা গিয়েছিল, ‘কিক ২’-তেও তার অন্যথা হবে না। প্রথম ছবির মতোই সিক্যুয়েলেও সলমনের নায়িকা হিসেবে থাকছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তবে, সিক্যুয়েলের গল্পে এবার বেশ কিছু চমক থাকছে বলেই জানা গিয়েছে ঘনিষ্ঠ সূত্রের তরফে। সে যাই হোক, বড় চমক হল রোহিত শেট্টি এবং সলমন খান। পরিচালক এবং অভিনেতা হিসেবে এই দু’জনের ঝুলিতেই বলিউডের সবথেকে বেশি সংখ্যক হিট ছবি রয়েছে। তাই ‘কিক’ সিক্যুয়েলের পরিচালকের আসনে যদি রোহিত শেট্টি থাকেন তাহলে, এই ছবি যে নিঃসন্দেহে সেই বছরের বক্স অফিস দৌড়ে সেরার শিরোপা জিতবে, তা হলফ করে বলা যায়। রোহিত আপাতত অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’-র কাজ নিয়ে ব্যস্ত। অন্যদিকে, সদ্য মুক্তি পেয়েছে সলমনের ‘ভারত’। মুক্তির চতুর্থ দিনেই যেই ছবি ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে নয়া রেকর্ড গড়েছে।

[আরও পড়ুন: হবু বরের সঙ্গে রোম্যান্টিক ভিডিও শেয়ার করলেন নুসরত]

সূত্রের খবর, সাজিদ নাদিয়াদওয়ালা বিগত এক বছর ধরে ‘কিক’ সিক্যুয়েলের চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। অবশেষে সেই চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে। সলমন এবং ছবির নির্মাতারা ‘কিক ২’-এর পরিচালক হিসেবে রোহিতের কথাই ভেবেছিলেন। ইতিমধ্যে রোহিতের সঙ্গে সলমন এবং প্রযোজক সাজিদের কথাবার্তাও হয়েছে। অন্যদিকে, রোহিতও নাকি ভাইজানের সঙ্গে তাঁর নিজস্ব একটি চিত্রনাট্য নিয়ে কথাবার্তা সেরেছেন। সলমনও ‘ভারত’-এর প্রচারে এসে বলেছিলেন যে রোহিতের সঙ্গে একটি ছবি নিয়ে কথা হচ্ছে তাঁর। তবে কোন ছবি, তা খোলসা করে বলেননি। অতএব, ‘কিক ২’ হোক বা অন্য কোনও ছবি, সলমন-রোহিত জুটি যে খুব শিগগিরিই দর্শকদের এক নতুন ছবি উপহার দিতে চলেছেন, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে