৩০ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় টেলিভিশনই তাঁকে পরিচিতি দিয়েছিল। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা ‘নাগিন’-এর হাত ধরেই মৌনী রায়ের জনপ্রিয়তা এসেছিল। ধারাবাহিকের দু’টি সিজনে তিনিই ছিলেন প্রধান ভূমিকায়। এবার এই একই ধারাবাহিকে ফিরছেন মৌনী।

এখন চলছে ‘নাগিন’-এর তৃতীয় সিজন। এখানে প্রধান ভূমিকায় রয়েছেন সুরভি জ্যোতি, অনিতা হাসনন্দানি ও পার্ল ভি পুরী। মৌনী রায়কে দেখা যাবে ধারাবাহিকের অন্তিম পর্বে। মৌনী ছাড়াও এই পর্বে দেখা যাবে অর্জুন বিজলানি, আদা খান, সুধা চন্দ্রণ ও করণবীর ভোরাকে। দিনকয়েক আগে তাঁরা শুটিং সেরেও ফেলেছেন। মৌনী রায় জানিয়েছেন, টেলিভিশনের জগতে ‘নাগিন’ হল ট্রেন্ডসেটার। কোনও অভিনেত্রীর জীবনে এমন চরিত্রে অভিনয় করার সুযোগ খুব কম আসে। সুরভি ও মৌনী শ্রীদেবীর বিখ্যাত গান ‘ম্যায় তেরি দুশমন’ গানটি পারফর্ম করবেন। ১৯৮৬ সালে ‘নাগিন’ ছবিতে এই গানটি ছিল।

[ আরও পড়ুন: ধর্ষণকাণ্ডে অভিনেতা করণ ওবেরয়ের পাশে একাধিক সেলেব ]

টেলিভিশনেই কেরিয়ার শুরু করেছিলেন মৌনী রায়। ‘কিঁউকি সাঁস ভি কভি বহু থি’, ‘কস্তুরী’, ‘দেবো কা দেব মহাদেব’-এর মতো একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। তবে তাঁকে জনপ্রিয়তা দেয় ‘নাগিন’। এরপরই তিনি ছবিতে সুযোগ পান।অক্ষয়ের বিপরীতে ‘গোল্ড’ দিয়েই বড়পর্দায় পদার্পণ করেন এই বঙ্গকন্যা। সদ্য মুক্তি পেল ‘রোমিও আকবর ওয়াল্টার’। জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেন তিনি। এছাড়া রাজকুমারের বিপরীতে ‘মেড ইন চায়না’ এবং নওয়াজউদ্দিনের সঙ্গে ‘বোলে চুড়িয়া’ ছবিতে দেখা যাবে এই লাস্যময়ীকে। বছর শেষে মুক্তি পাচ্ছে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’। যেই ছবিতে তিনি স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়ার মতো অভিনেতাদের সঙ্গে। এছাড়া সলমন খানের একটি ছবিতে আইটেম ডান্সের অফারও রয়েছে নায়িকার ঝুলিতে।

[ আরও পড়ুন: আপনার গৃহকোণ ‘অদল বদল’ করতে আসছেন কাঞ্চন ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং