৮ শ্রাবণ  ১৪২৬  বুধবার ২৪ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের শুরু তাঁর বলিউডের সিনেমা দিয়েই। টেলিভিশনের জগতে তাঁর কাজকর্ম সেভাবে কিছু নেই করিনা কাপুর খানের। বরাবর বড়পর্দাতেই নিজের ট্যালেন্ট দেখিয়েছেন বেবো। করেছেন একের পর এক সুপারহিট ছবি। কিন্তু এবার সেই খরা কাটতে চলেছে। টেলিভিশনে অভিষেক হতে চলেছে তাঁর। জানা গিয়েছে, রিয়া লিটি শোয়ের জগতে খুব শীঘ্রই ঢুকতে চলেছেন করিনা। জনপ্রিয় নাচের অনুষ্ঠান ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

খবরটি পাওয়া গিয়েছে শোয়ের নতুন হোস্ট ধীরজ ধোপরের থেকে। তিনি জানিয়েছেন, শোয়ে যোগ দিতে করিনার আর বেশি দেরি নেই। একটি সংবাদমাধ্যমকে বলেছেন, বেবোর সঙ্গে কাজ করতে তিনি উৎসুক। করিনার মতো একজন অভিনেত্রীর সামনে দাঁড়িয়ে কোনও অনুষ্ঠান হোস্ট করা মুখের কথা নয়। করিনার সঙ্গে স্টেজ শেয়ার করতে মুখিয়ে রয়েছেন তিনি।

[ আরও পড়ুন: কপিল শর্মার শোয়ে মেজাজ হারালেন আলিয়া, রসিকতায় ‘অপমানিত’ অভিনেত্রী ]

রিয়া কাপুরের ছবি ‘ভিরে দি ওয়েডিং’-এর পর করিনাকে পর্দায় দেখা যায়নি। ওই ছবিতে সোনম কাপুর, স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়ার সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। তবে করিনার হাত কিন্তু এখন ফাঁকা নেই। তাঁর হাতে রয়েছে ‘গুড নিউজ’।এই ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে তাঁকে। ৪ বছর পর জুটি বাঁধছেন তাঁরা। তবে ‘গব্বর ইজ ব্যাক’-ছবিতে ক্যামিও চরিত্র ছিল করিনার। তার আগে ২০০৯ সালে ‘কমবখত ইশক’ ছবিতে অভিনয় করেছিলেন তাঁরা। আপকামিং ছবিতে করিনা ও অক্ষয় ছাড়াও রয়েছেন দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবানি। দলজিতের সঙ্গে করিনার এটি দ্বিতীয় ছবি। এর আগে ‘উড়তা পঞ্জাব’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। তবে ‘গুড নিউজ’-এর মূল আকর্ষণ কিন্তু বেবো-আক্কির জুটি নয়। ছবিতে নাকি অভিনয় করছেন করিনার ছেলে তৈমুর আলি খান পতৌদি। কয়েকটি সিনে তাঁকে মায়ের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

[ আরও পড়ুনঅনুমোদন ছাড়া নমো টিভিতে হবে না রাজনৈতিক প্রচার, নির্দেশ কমিশনের ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং