Advertisement
Advertisement

বিজেপি সাংসদের গাড়ির ধাক্কায় ৯ বছরের শিশুর মৃত্যু, যোগীরাজ্যে তীব্র চাঞ্চল্য

দুর্ঘটনার পর গাড়ির ক্ষতি নিয়ে ব্যস্ত নেতা! 

A Class 2 student Crushed To Death By BJP MP Harish Dwivedi's SUV In UP | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:November 28, 2022 1:04 pm
  • Updated:November 28, 2022 1:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীরাজ্যে খোদ বিজেপি সাংসদের (BJB MP) কনভয়ের একটি গাড়ির ধাক্কায় প্রাণ গেল ৯ বছরের এক স্কুল ছাত্রের। দুর্ঘটনার পর গুরুতর জখম দ্বিতীয় শ্রেণির ছাত্রকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে উত্তরপ্রদেশে। সাংসদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি দুর্ঘটনার পর আহত ছাত্রের চিকিৎসার বিষয়ে উদ্যোগ নেননি। উলটে তাঁর গাড়ির কতখানি ক্ষতি হয়েছে, তা দেখতে ব্যস্ত ছিলেন। ঘটনার সিসিটিভি ফুটেজ (CCTV Footage) প্রকাশ্যে এসেছে। যার পর সাংসদের আচরণের নিন্দায় সরব হয়েছে নেটিজেন। তবে সংবাদ প্রতিদিন টিজিটাল ওই ভিডিওর সত্যতা যাচাই করেনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার দুর্ঘটনা ঘটে বস্তি জেলায় (Basti District) পটেলচকের কাছে বসিয়া গ্রামে। বিজেপি সাংসদ হরিশ দ্বিবেদীর (Harish Dwivedi) কনভয়ের একটি গাড়ির ধাক্কায় মৃত্যু হয় অভিষেক রাজভর নামে দ্বিতীয় শ্রেণির স্কুল ছাত্রের। দুর্ঘটনার পর দ্রুত তাকে লখনউয়ের (Lucknow) একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। এরপর ছাত্রের মৃত্যুর জন্য বিজেপি সাসংদকে দায়ী করে থানায় লিখিত অভিযোগ করে পরিবার। ফলে সাংসদের বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিশ। যদিও পরিবারের অভিযোগ, পুলিশ এখনও পর্যন্ত সাংসদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি।

Advertisement

[আরও পড়ুন: গণছাঁটাই আমাজনে, সংস্থার বিরুদ্ধে তদন্তের নির্দেশ কেন্দ্রীয় সরকারের]

এদিকে ঘটনাস্থলের একটি সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যেখানে দেখা গিয়েছে, দুর্ঘটনার পর গেরুয়া সাংসদ নিজের গাড়ির ক্ষতি হয়েছি কিনা তা যাচাই করে দেখছেন। যা নিয়ে নিন্দায় সরব হয়েছে নেটিজেন। ৯ বছরের শিশুর মর্মান্তিক পরিণতির চেয়েও দামী গাড়ির ক্ষতিটাই বড় হল? প্রশ্ন তুলছেন নেটিজেনদের একাংশ। সাংসদ হরিশ দ্বিবেদীকে গ্রেপ্তার করতে হবে, দাবি তুলেছে মৃত ছাত্রের পরিবার। জনতাও একই কথা বলছে। ঘটনায় মুখ পুড়েছে গেরুয়া শিবিরের। যদিও এখনও অবধি কোনও প্রতিক্রিয়া দেননি অভিযুক্ত সাংসদ। এই বিষয়ে দলও নীরব।

Advertisement

[আরও পড়ুন: ইমেলে প্রধানমন্ত্রী মোদিকে প্রাণনাশের হুমকি, উত্তরপ্রদেশে গ্রেপ্তার আইআইটির প্রাক্তন ছাত্র]

প্রসঙ্গত, ক’দিন আগে মুর্শিদাবাদে (Murshidabad) তৃণমূল (TMC) সাংসদ আবু তাহেরের গাড়ির ধাক্কায় মৃত্যু হয় বছর চারেকের শিশুর। তবে ওই ঘটনায় মৃত খুদের পরিবারের পাশে ছিলেন সাংসদ। উল্লেখ্য, নওদা থেকে বহরমপুরের দিকে যাচ্ছিলেন তৃণমূল সাংসদ আবু তাহের। পথে পিঁপড়ে খালি এলাকায় হঠাৎ করে চার বছরে এক শিশু আচমকা তৃণমূল সাংসদের গাড়ির সামনে চলে এসেছিল। গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয় হাসিম সরকার নামে ওই শিশুটি। তড়িঘড়ি তাকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ