BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘অমিত মালব্যের মতো ব্যক্তিদের তাড়ানো উচিত’, সুব্রহ্মণ্যম স্বামীর নিশানায় বিজেপির IT Cell

Published by: Paramita Paul |    Posted: September 8, 2020 2:06 pm|    Updated: September 8, 2020 2:06 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি একাধিক ইস্যুতে দলের বিরোধিতা করেছেন তিনি। এবার সরাসরি বিজেপির আইটি সেলকে (BJP IT Cell) ‘দুর্বৃত্তের আখড়া’ বলে কটাক্ষ করে বসলেন দলেরই রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী (Subramanian Swamy)। এমনকী, আইটি সেলের মাথা অমিত মালব্যর অপসারণ চেয়ে রীতিমতো শোরগোল ফেলে দিলেন।

আচমকা কেন এমন অভিযোগ করলেন সুব্রহ্মণ্যম স্বামী? রাজনৈতিক মহল সূত্রে খবর, করোনা আবহে JEE-NEET আয়োজন হোক কিংবা লাদাখে সংঘর্ষের আবহে চিনের প্রতিরক্ষামন্ত্রীর সঙ্গে রাজনাথ সিংয়ের বৈঠক, এই সমস্ত বিষয়ে কেন্দ্র সরকার তথা বিজেপির ভূমিকার তীব্র সমালোচনা করেছিলেন তিনি। আর সেটাই ঘোর না-পসন্দ হয় বিজেপির আইটি সেলের। রাজ্যসভার সাংসদের অভিযোগ, ওই সেল থেকে একাধিক ফেক আইডি বানিয়ে তাঁর বিরুদ্ধে প্রচার করেছে। এমনকী, আইটি সেলে বেনজির নোংরামি চলছে বলেও অভিযোগ করেছেন তিনি।

[আরও পড়ুন : ১৫ মাস মেলেনি বেতন, পেটের দায়ে অটো চালিয়েই দিনযাপন সরকারি চিকিৎসকের]

নিজের টুইটার হ্যান্ডেলে স্বামী লেখেন, “বিজেপির IT cell দুর্বৃত্তদের আখড়া। আইটি সেলের কয়েকজন সদস্য ভুয়ো টুইট করে আমাকে ব্যক্তিগত আক্রমণ করছে।” এরপর তিনি আরও লেখেন, “এখন যদি আমার অনুগামীরা পালটা ব্যক্তিগত স্তরে আক্রমণ করা শুরু করে, তার দায় আমার নয়। যেমন দলের দুর্বৃত্ত আইটি সেলের দায় বিজেপির নয়।” তাঁর এই টুইট ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। টুইটারে এক বিজেপি সমর্থক তাঁকে এধরণের মন্তব্য থেকে বিরত থাকতে বলেন। তাতে স্বামীর পালটা জবাব, “আমি উপেক্ষা করছি, কিন্তু বিজেপির উচিত আইটি সেলের দুর্বৃত্তদের বরখাস্ত করা। অমিত মালব্য বেলাগাম (Amit Malyaba) নোংরামি চালাচ্ছে।”

[আরও পড়ুন : সম্পত্তি বেচার অভিযান শুরু করেছেন মোদি, LIC’র ‘বেসরকারিকরণ’ নিয়ে তোপ রাহুলের]

সূত্রের খবর, টুইট করেই ক্ষান্ত থাকেননি বিজেপির রাজ্যসভার সাংসদ। তিনি রীতিমতো গেরুয়া শিবিরের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে এ বিষয়ে অবিলম্বে ব্যবস্থা নিতেও অনুরোধ করেছেন। বলাইবাহুল্য, বিজেপির আইটি সেলকে নিয়ে বিরোধীদের অভিযোগের অন্ত নেই। এবার তাঁরা সুব্রহ্মণ্যম স্বামীর মন্তব্যকে হাতিয়ার করে যে মাঠে নামবে, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement