২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমিকার সঙ্গে যৌন মিলনের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু যুবকের

Published by: Sulaya Singha |    Posted: July 5, 2022 3:06 pm|    Updated: July 5, 2022 3:06 pm

Nagpur man suffers cardiac arrest while having sex with girlfriend, dies | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৩ বছরের বান্ধবীর সঙ্গে মিলনের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন যুবক। ঘটনায় ছড়ায় তীব্র চাঞ্চল্য। প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ২৮ বছরের অজয় পার্তেকির। তাঁর শরীরে মাদক সেবনের কোনও প্রমাণ মেলেনি।

জানা গিয়েছে, পেশায় গাড়িচালক অজয়ের সঙ্গে গত তিন বছর ধরে সম্পর্ক ছিল ২৩ বছরের তরুণীর। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ছিন্দওয়াড়ার বাসিন্দা ওই তরুণী পেশায় নার্স ছিলেন। ফেসবুকের তাঁদের আলাপ হয়েছিল। পরে ধীরে ধীরে ভালবাসা গভীর হয়। দুই পরিবারই তাঁদের সম্পর্কের কথা জানত। এমনকী অজয় নাকি গার্লফ্রেন্ডকে বিয়ের প্রস্তাব নিয়ে তাঁর বাড়ি গিয়েও হাজির হয়েছিলেন একবার। বিয়ে নিয়ে কোনও পরিবারেরই আপত্তি ছিল না। কিন্তু সাত পাকে বাঁধা পড়ার আগেই সব শেষ।

[আরও পড়ুন: শুল্কদপ্তরের জোড়া সাফল্য, কলকাতা বিমানবন্দর এবং বড়বাজার থেকে উদ্ধার প্রায় দেড় কোটির সোনা]

পুলিশ সূত্রে খবর, রবিবার সাওনারের একটি লজে বিকেল ৪টে নাগাদ একসঙ্গে গিয়েছিলেন অজয় ও তাঁর প্রেমিকা। সেখানেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন তাঁরা। কিন্তু আধ ঘণ্টা পরই ঘটে বিপত্তি। মিলনের সময়ই হৃদরোগে আক্রান্ত হয়ে বিছানায় গড়িয়ে পড়ে অজয়ের শরীর। সঙ্গে সঙ্গে লজের লোকজনদের খবর দেন তাঁর প্রেমিকা। তাঁকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

মৃত অজয়ের পরিবারের সদস্যরা জানান, গত কয়েকদিন ধরে জ্বর ছিল অজয়ের। কিন্তু ওই দিন লজে গিয়ে বা তার আগে কোনওপ্রকার মাদক সেবন করেননি তিনি। তাঁর প্রেমিকারও জানিয়েছেন, অজয়কে কোনও ওষুধ কিংবা মাদক নিতে দেখেননি তিনিও। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ীও, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর তত্ত্ব উঠে আসছে। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, বিরল ঘটনা হলেও সঙ্গমের সময় হৃদরোগে আক্রান্ত হওয়া অস্বাভাবিক নয়। তবে এত অল্প বয়সের ছেলেকে এভাবে হারিয়ে শোকস্তব্ধ পরিবার।

[আরও পড়ুন: হিন্দু দেবদেবীর ছবি দেওয়া কাগজে মুড়ে মাংস বিক্রি, হাজতে যোগী রাজ্যের প্রৌঢ়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে