১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

মহারাষ্ট্রের পর এবার পাঞ্জাব, আশ্রমে ঢুকে সাধুকে বেধড়ক মারধর দুষ্কৃতীদের

Published by: Soumya Mukherjee |    Posted: April 25, 2020 4:26 pm|    Updated: April 25, 2020 4:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগে মহারাষ্ট্রের পালঘরে দু’জন সাধু ও তাঁদের গাড়ির চালককে পিটিয়ে মারে একদল উত্তেজিত জনতা। কিডনি চোর অপবাদ দিয়ে তাঁদের পিটিয়ে মারা হয়। বিষয়টিকে কেন্দ্র করে দেশজুড়ে প্রবল উত্তেজনা তৈরি হয়েছে। আগামী ৩ মে লকডাউন (Lock down) উঠে যাওয়ার আগে এই ঘটনায় জড়িতদের উপযুক্ত শাস্তি দেওয়ার দাবি তোলা হয়েছে। না হলে সারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাধুরা মহারাষ্ট্রে যাবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন। এর মধ্যেই ফের পাঞ্জাবের হোশিয়ারপুরের একটি আশ্রমে ঢুকে একজন সাধুকে বেধড়ক মারধর করল একদল দুষ্কৃতী। বিষয়টিকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা তৈরি হয়েছে। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করলেও এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত ১০টা নাগাদ হোশিয়ারপুরে অবস্থিত আশ্রমের একটি ঘরে বিশ্রাম নিচ্ছিলেন স্বামী পুষ্পেন্দু স্বরূপ নামে ওই সাধু। আচমকা আশ্রমের পাঁচিল টপকে তাঁর ঘরে ঢুকে পড়ে দুই দুষ্কৃতী। তারপর ধারালো অস্ত্র দিয়ে সেখানে শুয়ে থাকা ওই সাধুকে মারধর করার পর ৫০ হাজার টাকা আরও কিছু জিনিস নিয়ে পালিয়ে যায়। এদিকে পুষ্পেন্দু স্বরূপের চিৎকার শুনে ঘটনাস্থলে এসে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান আশ্রমের অন্য আবাসিকরা।

[আরও পড়ুন: নাকের ফুটোয় তেল দিলেই পেটের অ্যাসিডে ডুবে মরবে করোনা, ‘রাম দাওয়াই’ রামদেবের ]

এপ্রসঙ্গে আক্রান্ত ওই সাধু বলেন, ‘রাত ১০ টার সময় আমি বিশ্রাম করছিলাম। সেই সময় আশ্রমের পাঁচিল টপকে দুজন দুষ্কৃতী আমার ঘরে ঢুকে হাত ও পা বেঁধে ফেলে। মোটা একটি লাঠি দিয়ে আমার মাথায় সজোরে আঘাত করার পাশাপাশি ধারালো অস্ত্র দিয়ে মারধর করে। ওখানে থাকা টাকা নিয়ে আমায় প্রাণে না মারতে অনুরোধ করি। কিন্তু, ওরা ঘরে থাকা কিছু জিনিস ও ৫০ হাজার টাকা ছিনতাই করার পাশাপাশি আমাকে বেধড়ক মারধর করে।’

[আরও পড়ুন: লকডাউনে মদের দোকান খোলার আরজি, রাজ ঠাকরেকে কটাক্ষ শিব সেনার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement