BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

তৃণমূলের হয়ে প্রচার করবেন, মমতার সঙ্গে দেখা করে বললেন কমল হাসান

Published by: Subhajit Mandal |    Posted: March 25, 2019 6:23 pm|    Updated: April 17, 2019 1:02 pm

Kamal Haasan meets Mamata Banerjee bolstering ties in Andaman

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন দক্ষিণি সুপারস্টার তথা রাজনৈতিক দল মক্কাল নিধি মাইয়ম দলের প্রতিষ্ঠাতা কমল হাসান। বৈঠকে ছিলেন রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র এবং দমকল মন্ত্রী সুজিত বসু। বৈঠক শেষে অভিনেতা ঘোষণা করলেন, তাঁর দল মক্কাল নিধি মাইয়ম এখন তৃণমূলের জোটসঙ্গী। আন্দামানে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের হয়ে ভোটপ্রচার করবেন তিনি।

[আরও পড়ুনএবার বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেত্রী জয়া প্রদা! তুঙ্গে জল্পনা]

এদিন চেন্নাই থেকে বিমানে ওঠার আগে সাংবাদিকদের কমল জানান, রাজনৈতিক কারণেই মমতার সঙ্গে তিনি দেখা করছেন। এরাজ্যে এসেও কার্যত সেকথাই বললেন অভিনেতা। নবান্নে মমতার সঙ্গে দেখা করার পিছনে তাঁর মূল উদ্দেশ্য ছিল আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলকে সমর্থনের বার্তা দেওয়া। অভিনেতা জানিয়ে দিয়েছেন, আন্দামান আসনটিতে তৃণমূল কংগ্রেস প্রার্থীকে সমর্থন করবে তাঁর দল। এছাড়াও দেশের অন্য প্রান্তেও আসন সমঝোতা হতে পারে বলে সূত্রের খবর।

আন্দামানে তৃণমূলের প্রার্থী হয়েছেন অয়ন মণ্ডল। আগামী ৬ এপ্রিল দ্বীপরাজ্যে তৃণমূলের হয়ে প্রচারে যাবেন অভিনেতা। কমল হাসানের দল মক্কাল নিধি মাইয়ম এবারই প্রথম রাজনীতির লড়াইয়ে শামিল। তামিলনাড়ু এবং পুদুচেরি মিলিয়ে মোট ৪০ আসনে প্রার্থী দিয়েছে এমএনএম। তবে, কমল হাসান নিজে লড়বেন না। তিনি মন দেবেন প্রার্থীদের প্রচারে।

[আরও পড়ুন: হিন্দুদের অপমান, কেজরির বিরুদ্ধে নির্বাচনে লড়বেন স্বামী ওম!]

 ব্রিগেডের জনসভায় যে বিরোধী ঐক্যের ছবি দেখা গিয়েছিল তা এখন ছন্নছাড়া। নিজেদের মতো আলাদা আলাদা রাজ্যে আলাদা আলাদা সমীকরণে ভোটে লড়ছে কংগ্রেস, সমাজবাদী পার্টি, বিএসপি, ডিএমকে, আরজেডি, এনসিপি, আপের মতো দলগুলি। আরজেডি, এনসিপি, ডিএমকে কংগ্রেসের সঙ্গে জোট করলেও উত্তরপ্রদেশে সপা-বসপার জোটে ঠাঁই হয়নি কংগ্রেসের। আবার দিল্লিতে কংগ্রেসই জোট করেনি আপের সঙ্গে। মমতার একের বিরুদ্ধে এক প্রার্থী দেওয়ার তত্ত্বও কার্যত বিফলে। সব মিলিয়ে বিরোধী শিবির এখন অনেকটাই ছন্নছাড়া। এর মধ্যেই নতুন সমীকরণের ইঙ্গিত দিয়ে গেলেন দক্ষিণের সুপারস্টার কমল হাসান।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে