ad
ad

Breaking News

Sunny Leone

সানি লিওনিকে তো চেনেন, ছবিতে জেনে নিন অভিনেত্রীর জীবনের অজানা এই তথ্যগুলি

আমি পর্ন স্টার, আমি যৌনকর্মী নই! সাক্ষাৎকারে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন সানি।

আমি পর্ন স্টার, আমি যৌনকর্মী নই! একটি সাক্ষাৎকারে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন সানি লিওনি। সানি বার বলতেন, তিনি পর্ন দুনিয়া ছেড়ে অভিনেত্রী হতে চান। অভিনেতা হিসেবেই জনপ্রিয় হতে চান তিনি। শুক্রবার সানির জন্মদিনে জেনে নিন সানির সম্পর্কে এসব অজানা তথ্য।

তবে সানির দুঃখ এখনও তিনি অভিনেত্রী হিসেবে সম্মান পাননি। এখনও সানির নাম উঠলেই টেনে নিয়ে আসা হয় তাঁর অতীতকে। পর্ন দুনিয়ায় এসেই তাঁর নাম হয় সানি লিওনি। তাঁর আসল নাম করণজিৎ কৌর বোহরা। তবে এই নাম সানি নিজেও ভুলতে বসেছেন।

কানাডার নাগরিক তিনি। ১৫ বছর বয়স থেকেই শুরু করেন রোজগার। একটি বেকারিতে কাজ করতেন সানি লিওনি। তবে সানির ইচ্ছে ছিল নার্স হওয়ার। এই নিয়ে পড়াশুনোও শুরু করেছিলেন তিনি।

প্রথমে জনপ্রিয় পর্ন ম্যাগাজিন পেন্ট হাউজের মডেল হিসেবেই কেরিয়ার শুরু করেন। তারপর পর্ন ফিল্মে পা রাখা। সমকামী পর্নেই প্রথমবার দেখা গিয়েছিল সানিকে। পরে অবশ্য সানি নিজেই শুধু পুরুষ অভিনেতার সঙ্গেই অভিনয় করবেন বলে ঠিক করে নেন।

সানির স্বামী ড্যানিয়েলও পর্ন দুনিয়ার নায়ক ছিলেন। পর্ন ছবির শুটিং ফ্লোরেই তাঁদের প্রেম। তবে সম্পর্কে জড়ানোর পর, তাঁরা দুজনে একসঙ্গে আর ছবিতে অভিনয় করেননি। বলিউডে সানি পা রাখেন মহেশ ভাটের জিসম টু ছবি থেকে। তবে বলিউডে অভিনেত্রী হিসেবে খুব একটা নাম করতে পারেননি সানি। আইটেম ডান্সার হিসেবেই বেশি জনপ্রিয় তিনি।

ছোটবেলাতে লোমশ পায়ের জন্য সানি লিয়নকে কটাক্ষ করত তাঁর সহপাঠীরা। তবে স্কুলের এক সিনিয়ারের সঙ্গেই প্রথমবার সঙ্গমে লিপ্ত হয়েছিলেন তিনি।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সানির বাৎসরিক ইনকাম ১০ কোটি টাকা! অভিনয় না করলেও, সানি ও তাঁর স্বামী ড্যানিয়েলের রয়েছে একটি প্রযোজনা সংস্থা। যেখানে তৈরি হয় পর্ন ছবি। বিদেশেই ছড়িয়ে রয়েছে সানির রমরমা ব্যবসা।