BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধাওয়ানের পর ওয়ানডে সিরিজ থেকে বাদ ভুবনেশ্বর! পরিবর্ত হিসেবে ভাবা হচ্ছে এই তারকাকে

Published by: Sulaya Singha |    Posted: December 13, 2019 2:18 pm|    Updated: December 13, 2019 8:06 pm

Indian pacer Bhuvneshwar Kumar could miss ODI series against WI

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোটের কারণে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে আগেই বাদ পড়েছেন শিখর ধাওয়ান। তাঁর বিকল্প হিসেবে ডাক পেয়েছেন টেস্টে দুরন্ত ফর্মে থাকা মায়াঙ্ক আগরওয়াল। ফের ভারতীয় শিবিরে খারাপ খবর। শোনা যাচ্ছে, এবার সিরিজ থেকে ছিটকে যেতে পারেন ভুবনেশ্বর কুমার!

মুম্বইয়ে শেষ টি-টোয়েন্টি পকেটে পুরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জেতে কোহলি অ্যান্ড কোং। সেই ম্যাচেই চোট পান ভুবি। নিজের চোটের কথা মেডিক্যাল টিমকে নিজেই জানান তিনি। আর সেই কারণেই নাকি ওয়ানডে সিরিজে তাঁর খেলা নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে। যদিও এখনও পর্যন্ত বিসিসিআইয়ের তরফে এ নিয়ে কিছু জানানো হয়নি। হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার পর সুস্থ হয়ে মাস চারেক পর জাতীয় দলে ফিরেছিলেন ভুবি। টি-টোয়েন্টি সিরিজে ভাল ছন্দেই ধরা দিয়েছিলেন। কিন্তু ফের চোট পাওয়ায় তাঁকে নিয়ে কোনওরকম ঝুঁকি নাও নিতে পারেন জাতীয় নির্বাচকরা। সেক্ষেত্রে পরিবর্ত হিসেবে দলে কার ডাক পড়ে, সেদিকেই তাকিয়ে ক্রিকেট মহল। তবে শোনা যাচ্ছে, এক্ষেত্রে পাল্লা ভারী শার্দুল ঠাকুরের।

[আরও পড়ুন: বল বয়ের সঙ্গে দুর্ব্যবহারের জেরে সাসপেন্ড কোলাডো, ইস্টবেঙ্গলে বজ্রপাত]

প্রথম ম্যাচ রবিবার চেন্নাইয়ে। ইতিমধ্যেই শহরে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। আর তারই মধ্যে খবর এল, ভাইজ্যাগে দ্বিতীয় ম্যাচে দলের সঙ্গে নাকি ‘বিশেষ অতিথি’ হিসেবে প্র্যাকটিস করবেন জশপ্রীত বুমরাহ। পিঠে অস্ত্রোপচারের পর রিহ্যাবে রয়েছেন ভারতের সেরা পেসার। দ্রুত সুস্থ হতে শরীরচর্চাও করছেন। শোনা যাচ্ছে, কতটা ফিট হয়েছেন, তা দেখে নিতেই কোহলি-রোহিতদের সঙ্গে নেটে ঘাম ঝড়াবেন বুমরাহ।

বুমরাহ সুস্থতার খবর যেমন ভারতীয় ড্রেসিংরুমকে স্বস্তি দিচ্ছে, ঠিক তেমনই সুখবর ক্যারিবিয়ান শিবিরে। অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করতে চলেছেন ডোয়েন ব্রাভো। তিনি নিজেই এ খবর নিশ্চিত করে বলেছেন, “সমস্ত শুভাকাঙ্খী এবং ক্রিকেটপ্রেমীদের নিশ্চিত করছি যে আমি আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সিদ্ধান্ত নিয়েছি। প্রশাসনিক ক্ষেত্রে পরিবর্তন আসার কারণেই এমন সিদ্ধান্ত। কোচ ফিল সিমনস এবং অধিনায়ক কায়রন পোলার্ডের দলে কামব্যাক করতে মুখিয়ে রয়েছি।” ২০১৬ সালের সেপ্টেম্বরে শেষবার জাতীয় দলের খেলার পর গত বছর অবসর ঘোষণা করেন ডিজে ব্রাভো। এবার অবসরভঙ্গের কথা ঘোষণা করে ফের টি-টোয়েন্টি দলে ডাক পাওয়ার রাস্তা খুলে দিলেন তিনি।

[আরও পড়ুন: ‘সুপারস্টার’ যুবরাজকে জন্মদিনের শুভেচ্ছা শচীনের, অভিনব টুইট করলেন শেহওয়াগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে