অনিল কাপুর সাজতে গিয়ে এ কী করলেন রবিনা ট্যান্ডন!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিব্যি সুন্দরী নায়িকা ছিলেন, হয়ে গেলেন নয়ের দশকের নায়ক। তাও আবার যেমন-তেমন নায়ক নয়। সারা শরীর নকল লোমের আবরণে ঢেকে হয়ে উঠেছেন স্বয়ং অনিল কাপুর। ভাবছেন কার কথা বলছি? রবিনা ট্যান্ডন। বিশ্বাস না হলে নিজের চোখেই দেখে নিন রবীনার এই নয়া রূপ।

টেলিভিশনের পর্দায় নিজের নয়া শো নিয়ে আসছেন ফারহা খান। নাম দেওয়া হয়েছে ‘লিপ সিং ব্যাটেল’। শোনা গিয়েছে, নতুন এই শোয়ে তারকাদের মধ্যে টক্কর হবে। ভিন্ন অবতারে তাঁরা পারফর্ম করবেন দর্শকদের সামনে। সেই খাতিরেই অনিলের রূপ নিয়েছেন রবিনা। আর এর জন্য গায়ে চড়িয়েছেন লাল শার্ট। মাথায় পরেছেন পরচুল। আর সারা শরীর ঢেকেছেন নকল লোম দিয়ে। মেকআপের আগে ও পরের এই ছবি রবিনা নিজে শেয়ার করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে।

[বিয়ের পরও ঘনিষ্ঠ দৃশ্যে নেটদুনিয়া মাতালেন রিয়া সেন]

নিজের এ চেহারা দেখে প্রথমটায় বেশ অবাক হয়েছিলেন রবীনা। নায়িকার সঙ্গে মেকআপ রুমে দেখা করতে এসেছিলেন শোয়ের সঞ্চালক ফারহা খান। হতবাক ছিলেন তিনিও। অনিলরূপী রবিনার ছবি শেয়ার করে কোরিওগ্রাফার-পরিচালক জানতে চেয়েছেন, ‘বলুন তো কে? লিপ সিং ব্যাটেলকে অন্য লেভেলে নিয়ে গিয়েছেন ইনি!!! এপিক এপিসোড!!’

 

এপিসোডটি নাকি সত্যিই মজার ছিল। রবিনার সঙ্গে ছিলেন আয়ুষ্মান খুরানাও। তবে উপস্থিত দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন অবশ্যই রবিনা। নয়ের দশকের অনিল কাপুরকে স্টেজে তুলে এনে যিনি কামাল করে দেখিয়েছেন।

 

Had a fun episode of rockstar @farahkhankunder ‘s #LipSingBattle with super awesome @officialraveenatandon 👌👏😍

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk) on

[‘সুলতান’ সলমনের ইচ্ছেতেই ‘রেস ৩’ থেকে বাদ জন আব্রাহাম!]

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *