পলি উমরিগড় পুরস্কারে সম্মানিত বিরাট, স্বামীর সাফল্যে উচ্ছ্বসিত অনুষ্কা

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত পোহালেই বিশ্বকাপ। ফুটবল জ্বরে ভুগছে গোটা দেশ। ভারত নেই তো কী হয়েছে, অন্য দেশের পতাকা গায়ে জড়িয়েই প্রতিবারের মতো রাত জাগা শুরু হতে চলেছে ভারতবাসীর। তবে এর মধ্যেও টিম ইন্ডিয়ার অধিনায়ক কী করছেন, কোথায় যাচ্ছেন বা পুরস্কার হাতে কী বলছেন, সে কৌতূহলে এতটুকু ভাটা পড়েনি ক্রীড়াপ্রেমীদের। আর তাই আফগানিস্তানের বিরুদ্ধে টেস্টের আগে আরও একবার সংবাদের শিরোনামে বিরুষ্কা।

[বিশ্বকাপের আগে এভাবেই ভ্যালেন্টাইনস ডে কাটালেন নেইমার]

২০১৬-১৭ এবং ২০১৭-১৮ মরশুমে আন্তর্জাতিক মঞ্চে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য মঙ্গলবার বেঙ্গালুরুতে পলি উমরিগড় পুরস্কারে সম্মানিত করা হল বিরাটকে। যেখানে বেটারহাফ অনুষ্কা শর্মার সঙ্গেই হাজির হয়েছিলেন তিনি। ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীর হাত থেকে এই বিশেষ সম্মান গ্রহণ করেন ক্যাপ্টেন কোহলি। আর পলি উমরিগড় ট্রফি হাতে পেয়ে তিনি জানান, স্ত্রীর সামনে পুরস্কার পাওয়ায় তা আরও স্পেশ্যাল হয়ে উঠেছে। আর বিরাটের এই মন্তব্যের ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেলিব্রিটি জুটির মেলবন্ধনে দারুণ খুশি তাঁদের অনুগামীরা। ইতিমধ্যেই বেঙ্গালুরু থেকে বাড়ি ফিরেছেন তাঁরা। বিমানবন্দর থেকে হাতে হাত ধরে বেরিয়ে আসতেই লেন্সবন্দি হন বিরুষ্কা।

[বিশ্বকাপের আগে মহাবিতর্কে সালাহ, কী করলেন ‘মিশরীয় মেসি’?]

বেঙ্গালুরুতে পতৌদি মেমোরিয়াল লেকচারের অনুষ্ঠানে বিরাটের পাশাপাশি গত দুটি মরশুমে ভাল পারফর্মের জন্য সেরা ক্রিকেটারের পুরস্কার পেয়েছেন ভারতীয় মহিলা টি-টোয়েন্টি দলের ক্যাপ্টেন হরমনপ্রীত কৌর এবং ব্যাটসম্যান স্মৃতি মন্দনাকেও। ভারতীয় তারকারা ছাড়াও অনুষ্ঠানে হাজির ছিলেন আফগানিস্তানের ক্রিকেটাররাও। বৃহস্পতিবার এই শহরেই প্রথমবার টিম ইন্ডিয়ার বিরুদ্ধে টেস্ট খেলবে তারা। যেখানে ভারতীয় দলের নেতৃত্বে দেখা যাবে অজিঙ্ক রাহানেকে। ইংল্যান্ডে কাউন্টি খেলার জন্য বিরাটকে প্রথমে এই টেস্টে রাখা হয়নি। তবে পরে চোট পাওয়ায় কাউন্টিও খেলা হচ্ছে না অধিনায়কের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *