Advertisement
Advertisement

Breaking News

2024 Lok Sabha Election

খানাকুলে মিতালী বাগের গাড়ি ভাঙচুর, ‘প্রার্থীর ক্ষতি করার চেষ্টা’, তোপ তৃণমূলের

বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ তৃণমূলের।

2024 Lok Sabha Election: Car of TMC candidate of Arambag vandalised

নিজস্ব চিত্র

Published by: Subhankar Patra
  • Posted:May 5, 2024 2:25 pm
  • Updated:May 5, 2024 2:25 pm

সুমন করাতি, হুগলি: খানাকুলে আরামবাগের তৃণমূল প্রার্থী মিতালী বাগের উপর হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। রবিবার, সকালে প্রচার চালানোর সময় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা মিতালী ও তৃণমূল কংগ্রেস কর্মীদের উপর হামলা চালায় বলে অভিযোগ তৃণমূল নেতৃত্বের। যার জেরে প্রার্থীর গাড়ির পিছনের উইন্ডশিল্ড-সহ জানালার কাচ ভেঙে চুরমার হয়ে গেছে বলে জানিয়েছে তৃণমূলের স্থানীয় নেতৃত্ব।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রচারের জন্য বেরনো তৃণমূল প্রার্থী মিতালী বাগের (Mitali Bag) গাড়ি দলীয় কার্যলায়ে সামনে রাখা ছিল। অভিযোগ সেই সময় বিজেপির গুন্ডারা তৃণমূল (TMC) প্রার্থীর ক্ষতি করার উদ্দেশ্য নিয়ে তাঁর গাড়ি ঘেরাও করে ভাঙচুর চালায়। ফলে গাড়ির পিছনের কাচ ও জানালা ভেঙে গেছে। গাড়ির সামনের অংশও ক্ষতিগ্রস্ত হয়েছে। বিজেপি কর্মীদের এই আক্রমণের তীব্র নিন্দা করে তৃণমূলের দাবি, আসন্ন পরাজয় টের পেয়ে এই হামলা চালানো হয়েছে। 

Advertisement

[আরও পড়ুন: ভোটের ৪৮ ঘণ্টা আগে মালদহ পুলিশে ফের বদল, হবিবপুরের আইসি-কে সরাল কমিশন]

স্থানীয় তৃণমূল নেতা স্বপন নন্দী বলেন, “আজকে আমাদের প্রার্থীর প্রচারের সময় তার গাড়িটি দলীয় কার্যালয়ের সামনে রাখা ছিল। সেই সময় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা প্রার্থীর গাড়ি ভাঙচুর করে। দলীয় কর্মীদের উপরেও হামলা চালায়। এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। এই বিষয়ে অবিলম্বে পদক্ষেপ গ্রহণ করার জন্য পুলিশ প্রশাসনের কাছে আবেদন জানাচ্ছি।”

Advertisement

[আরও পড়ুন: পর পর দুই বাড়িতে চুরি, জানলার গ্রিল ভেঙে বিপুল নগদ ও প্রায় ২০ ভরি গয়না নিয়ে চম্পট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ