BREAKING NEWS

১৫ চৈত্র  ১৪২৬  রবিবার ২৯ মার্চ ২০২০ 

Advertisement

তরুণীকে যৌন হেনস্তা, অভিযোগ দায়ের অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে

Published by: Sandipta Bhanja |    Posted: February 12, 2020 3:33 pm|    Updated: February 12, 2020 3:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিস্ফোরক অভিযোগ হিন্দি টেলিদুনিয়ার জনপ্রিয় অভিনেতা শাহবাজ খানের(Shahbaz Khan) বিরুদ্ধে। ১৯ বছরের এক তরুণীকে যৌন হেনস্তার অভিযোগে মুম্বই পুলিশে এফআইআর দায়ের হয়েছে শাহবাজের বিরুদ্ধে।

সম্প্রতি মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় খ্যাতনামা এই অভিনেতার বিরুদ্ধে অভিয়োগ দায়ের করেন ওই তরুণী। শাহবাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারা এবং ৫০৯ ধারায় অভিযোগ দায়ের হয়েছে। শ্লীলতাহানির উদ্দেশ্যে মহিলাদের ওপর বলপ্রয়োগের জন্য ৩৫৪ ধারা এবং মহিলাদের উদ্দেশে কটূক্তি, অশালীন বা কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য ৫০৯ ধারায় মামলা দায়ের হয়েছে। জাতীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, অভিযোগ দায়েরের পর মু্ম্বই পুলিশ তদন্ত শুরু করলেও এখনও অবধি আটক হননি শাহবাজ খান। তরুণীর দায়ের করা মামলার ভিত্তিতেই শাহবাজ খানকে জিজ্ঞাসাবাদ করা হবে প্রথমে।  

[আরও পড়ুন: মাস্ক পরে পোজ দিয়ে করোনা নিয়ে পোস্ট, নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার পরিণীতি ]

বলিউডের বেশ কিছু সিনেমাতেও অভিনয় করেছেন শাহবাজ। প্রসঙ্গত, শাহবাজের আসল নাম কিন্তু হায়দার খান। শাস্ত্রীয় সংগীতের প্রাণপুরুষ ওস্তাদ আমির খাঁ’র পুত্র তিনি। আদতে ইন্দোরের বাসিন্দা শাহবাজ। হিন্দি ধারাবাহিক দিয়ে নিজের অভিনয়জীবন শুরু করেছিলেন তিনি। ‘যুগ’, ‘দ্য গ্রেট মারাঠা’, ‘বেতাল পাঁচিশি’, ‘চন্দ্রকান্তা’, ‘দ্য সোর্ড অফ টিপু সুলতান’-এর মতো বেশ কয়েকটা জনপ্রিয় মেগা সিরিয়ালে অভিনয় করেছেন শাহবাজ। সম্প্রতি ‘রাম সিয়া কে লব কুশ’, ‘তেনালি রামা’, ‘দাস্তান-এ-মহব্বত সেলিম আনারকলি’-র মতো জনপ্রিয় কয়েকটি টিভি শোয়েও দেখা গিয়েছে তাঁকে। তবে সিরিয়ালেই সীমাবদ্ধ থাকেনি শাহবাজ খানের কেরিয়ার। অনেক হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি।

[আরও পড়ুন: পৌরহিত্যেও লিঙ্গভেদ কেন? সামাজিক ট্যাবুকে প্রশ্ন ছুঁড়ল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র ট্রেলার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement