Advertisement
Advertisement
Modi

‘ছেলেকে সত্যি বলতে শেখাননি মোদির বাবা-মা’, বিতর্কিত মন্তব্য অজিত সিংয়ের

"জনগণের নয়, মোদি নিজের আচ্ছে দিনের কথা বলেছিলেন", কটাক্ষ অখিলেশ-মায়াবতীর জোটসঙ্গীর।

Modi ke ma-baap ne usko sach bolne ki salah nahi di hai : Ajit Singh
Published by: Soumya Mukherjee
  • Posted:April 7, 2019 4:34 pm
  • Updated:May 21, 2020 8:26 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলেকে সত্যি বলতে শেখাননি নরেন্দ্র মোদির বাবা-মা। রবিবার উত্তরপ্রদেশের দেওবন্দের নির্বাচনী জনসভা থেকে এই মন্তব্যই করলেন রাষ্ট্রীয় লোক দলের নেতা অজিত সিং। লোকসভা নির্বাচনে অখিলেশ যাদবের সমাজবাদী পার্টি ও মায়াবতীর বহুজন সমাজ পার্টির সঙ্গে জোট গড়ছেন অজিত সিং। রবিবার সেই জোটের তরফে প্রথম নির্বাচনী জনসভার আয়োজন করা হয় দেওবন্দে। এই সভায় মায়াবতী এবং অখিলেশের সঙ্গে হাজির ছিলেন রাষ্ট্রীয় লোক দলের প্রধানও।

[আরও পড়ুন- ফাঁকা চেয়ারের ছবি তোলায় চিত্র সাংবাদিককে মারধর কংগ্রেস কর্মীদের, দেখুন ভিডিও]

সভায় বক্তব্য রাখার সময় প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে অজিত সিং বলেন, “মোদি সাহেব প্রত্যেক মানুষের পকেটে ১৫ লক্ষ টাকা করে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন। দেশের প্রধানমন্ত্রী কি মিথ্যে কথা বলেন? না, উনি মিথ্যে কথা নয় আসল বিষয় হল সত্যি কথা বলেন না। আপনারা বাচ্চাদের সবসময় সত্যি কথা বলতে শেখালেও মোদির বাবা-মা তাঁকে সেই শিক্ষা দেননি।”

Advertisement

[আরও পড়ুন- মেয়ের কান্নায় বিরক্ত, শান্ত করতে দুধের বদলে মদ খাওয়াল বাবা]

২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী হিসেবে কী কাজ করেছেন সেই প্রশ্নও তোলেন তিনি। তাঁর কথায়, “গত পাঁচবছরে কী করেছেন প্রধানমন্ত্রী মোদি? আসলে তিনি আপনাদের ‘আচ্ছে দিন‘-র কথা বলেননি। বলেছিলেন নিজের ‘আচ্ছে দিন’-র কথা।” এর পাশাপাশি বিজেপির পশ্চিম উত্তরপ্রদেশে কোনও জনসমর্থন না থাকায় তারা সাম্প্রদায়িক অশান্তি করে ক্ষমতায় এসেছিল বলেও অভিযোগ করেন। 

Advertisement

[আরও পড়ুন-মিসাইলের টুকরো ভারতে কীভাবে? এফ-১৬ নিয়ে মার্কিন পত্রিকার তথ্যকে চ্যালেঞ্জ সীতারমণের]

কয়েকদিন আগে নরেন্দ্র মোদির ‘ম্যায় ভি চৌকিদার‘ কর্মসূচিকে কটাক্ষ করেছিলেন মুজফ্ফরনগর কেন্দ্রের জোট প্রার্থী অজিত সিং। বলেছিলেন, “দেশ চৌকিদার চায় না৷ প্রধানমন্ত্রী চায়৷ চৌকিদারের প্রয়োজন হলে নেপাল থেকে নিয়ে আসা যাবে৷” উত্তরপ্রদেশের ভাগপতে ছেলে জয়ন্ত চৌধুরির সমর্থনে জনসভা করতে গিয়ে প্রধানমন্ত্রীকে অত্যন্ত ধূর্ত বলেও উল্লেখ করেন তিনি। বলেন, “উনি খুব স্মার্ট ও চালাক৷ যদি শ্রীলঙ্কায় যান তাহলে সেখান থেকে ফিরে আসার পর বলবেন রাবণকে মেরে এসেছি৷ কারণ বিজেপির মতে, ওনার আগে কেউ তো কোনও কাজই করেনি৷ যা করেছেন সব মোদিই করেছেন৷”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ