BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

আরও শৌখিন অন্তর্বাস চান? ওয়ার্ডরোবে রাখুন ডেনিম প্যান্টি

Published by: Sayani Sen |    Posted: April 1, 2019 9:28 pm|    Updated: April 1, 2019 9:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিনস মানেই সবার প্রথম মাথায় আসে ডেনিমের কথা৷ একাধিকবার জিনসের রকমারি বাহার ক্রেতাদের সামনে উপস্থাপন করেছে ডেনিম৷ রীতিমতো ক্রেতাদের মন জয় করে নিয়েছে এই কোম্পানি৷ টি-শার্ট, শার্টের ক্ষেত্রেও ডেনিম হলে মন্দ না৷ কিন্তু তা বলে অন্তর্বাস? তাও আবার ডেনিমের হয় নাকি! এটা পড়তে পড়তে নিশ্চয়ই আপনার ক্যালেন্ডারের দিকে চোখ পড়েছে? কি ভাবছেন এপ্রিলের শুরুতে আপনার সঙ্গে মশকরা করা হচ্ছে, তাই তো? মোটেও না। যা ভাবছেন তা এক্কেবারে ভুল৷ আপনি মোটেও বোকা বনছেন না৷ বরং এটাই সত্যি৷ বাজারে এসেছে ডেনিমের অন্তর্বাস৷ মহিলাদের এই অন্তর্বাস নিয়ে নেটদুনিয়ায় উঠেছে হাসির রোল৷

[ আরও পড়ুন: শরীরচর্চার জন্য কালেকশনে এই ট্রেন্ডি অন্তর্বাসগুলি আছে তো?]

ডেনিমের সব অদ্ভুত রকমের ব্যবহার এখন ফ্যাশনের প্রায় একটা পৃথক ঘরানা হয়ে উঠেছে। থং জিনস থেকে শুরু করে উলটানো শর্টস, প্রবল কাটা জিনস সব রকম ভ্যারাইটিই ডেনিমে পাওয়া যায়। সেই তালিকায় নবতম সংযোজন ওয়াই বাই প্রজেক্টের ‘ডেনিম প্যান্টিস’৷ অর্থাৎ ডেনিম দিয়ে তৈরি অন্তর্বাস। ৩১৫ ডলার অর্থাৎ ভারতীয় টাকায় ২১ হাজার ৮০০ টাকা দামের সেই ডেনিমের অন্তর্বাস টুইটারে ছড়িয়ে পড়েছে। যা ইতিমধ্যেই মন কেড়েছে মহিলাদের৷ ম্যাশেবলের মতে এই ধরনের অন্তর্বাসকে বলা হয় ‘ডেনিম ফাইভ ওয়ে’। এগুলি আবার নানা রঙের হয়। নীল বা কালো রঙেই বেশি পাওয়া যায়।

[ আরও পড়ুন: গুজরাট-মুম্বইয়ে নয়া ফ্যাশন ট্রেন্ড, মোদিকে টেক্কা দিচ্ছে প্রিয়াঙ্কা শাড়ি]

এই অন্তর্বাস নিয়ে জনমানসে আগ্রহের শেষ নেই৷ অনেকেই আবার বিষয়টিকে হাসির খোরাকও বানিয়ে ফেলেছেন৷ একদল ইতিমধ্যেই প্রশ্ন তুলেছেন এ ধরনের অন্তর্বাস পরে কোথায় যাবেন মহিলারা?

আরেক দল ডেনিমের অন্তর্বাসের প্রাসঙ্গিকতা নিয়েও প্রশ্ন তুলেছেন৷

নেটিজেনরা যে যাই বলুন না কেন, আপনার পোশাকের কালেকশনকে আপডেটেড করে তোলার জন্য কিন্তু কিনে নিতেই পারেন ডেনিম অন্তর্বাস৷

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement