BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

সঙ্গমের পর পার্টনারের থেকে কী চান পুরুষরা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 21, 2017 2:24 pm|    Updated: September 26, 2019 6:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিছানায় সঙ্গী আপনার থেকে চূড়ান্ত রতিসুখ পেয়েছেন। রতিক্রিয়ার পরও সঙ্গী আপনার পাশে শুয়ে সে কথাই আওড়ে চলেছেন। হালকা চুম্বন, তাঁর স্পর্শ এখনও অনুভব করে চলেছেন নিজের শরীরে। আর তা থেকেই স্পষ্ট পার্টনারের তৃপ্তি। কিন্তু এখানেই বিষয়টি শেষ হতে দেবেন না। মিলনের পরও পুরুষ সঙ্গীটিকে আপনার প্রতি আকৃষ্ট করে তোলার কিছু ধাপ বাকি থেকে যায়। তাই মাঝপথে তাল কাটবেন না। আপনার ছোট ছোট কয়েকটি কাজই সেই মুহূর্তকে পূর্ণতা দিতে পারে।

পুরুষ সঙ্গীর প্রশংসা করুন:
পার্টনারকে যদি জানান আপনিও মিলনে ততটাই খুশি হয়েছেন, যতটা তিনি তাহলে নিঃসন্দেহে তাঁর ভাল লাগবে। সেক্স পজিশন, পার্টনারের প্রয়াসের প্রশংসা করতেই পারেন। সঙ্গমের কোনও বিশেষ মুহূর্ত নিয়েও হালকা আলোচনা করলে পার্টনার খুশি হবেন। পরের বার কী ট্রাই করতে চান তাঁকে জানাতে পারেন।

b69ba742f23136fc21ef72cf36018176

পার্টনারের শার্ট পরুন:
রুপোলি পর্দায় এ দৃশ্য বেশ চেনা। কিন্তু রিলের মতো রিয়েল লাইফেও এ ছবি দেখতে পছন্দ করেন পার্টনাররা। তাঁর শার্ট গলিয়ে উন্মুক্ত পায়ে ঘরময় ঘুরলে পার্টনারের দৃষ্টি আকর্ষণ করবেনই। সঙ্গীর নতুন করে আপনাকে উন্মুক্তভাবে পাওয়ার চাহিদা যেন দ্বিগুণ হয়ে যায়। সঙ্গমের পর সম্পূর্ণ নগ্ন অবস্থায় পার্টনারকে দেখতে অনেক পুরুষই পছ্ন্দ করেন না। তবে মনে রাখবেন, আপনার গায়ের সুগন্ধও কিন্তু একটা বড় ফ্যাক্টর। তাই সুগন্ধী ব্যবহার করতে পারেন।

[জানেন, মুখমেহনের অভ্যাস পুরুষদের জন্য কী বিপদ ডেকে আনছে?]

ড্রিঙ্ক অফার করতে পারেন:
না, মদ নয়। সঙ্গীর জন্য নিজে থেকে জল নিয়ে আসুন। পারলে তাঁর কাছে গিয়ে জল পান করিয়ে দিন। কফিও এক্ষেত্রে চলতে পারে। কফি বানানোর সরঞ্জাম থাকলে তো কথাই নেই। এতে পার্টনার বোঝেন আপনি তাঁর যত্ন করছেন। আর সেই বিষয়টিই তাঁকে আপনার প্রতি আরও আকৃষ্ট করবে।

Things-every-woman-wants-her-man-to-do-right-after-sex-e1463121232438

মিলনের পরই হন্তদন্ত হয়ে পার্টনারকে ফেলে চলে যাওয়া বা ছুটে শৌচালয়ে ঢুকে পড়ার মতো বিষয়গুলি পার্টনারদের না-পসন্দ। এতে তাঁরা বুঝতেই পারেন না আপনি এই মিলনে ঠিক কতটা সুখী হলেন।

[পাক ‘আত্মীয়’র সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদে জড়ালেন নবাব সইফ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement