ফের বিভ্রাট, বেলগাছিয়া স্টেশনে এসি মেট্রো থেকে ধোঁয়া

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মেট্রো বিভ্রাট। মঙ্গলবার দুপুরে এসি মেট্রো থেকে ধোঁয়া বের হতে দেখা যায় বেলগাছিয়া স্টেশনে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় স্টেশন চত্বরে। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। বেশ কিছুক্ষণ মেট্রো চলাচল ব্যহত হয়।

[রবীন্দ্রনাথ-বিবেকানন্দর বাংলায় কেন এত সন্ত্রাস, তৃণমূলকে তোপ অমিত শাহর]

জানা গিয়েছে, এদিন বেলা তিনটে নাগাদ দমদম স্টেশন ছেড়ে রওনা দিয়েছিল এসি মেট্রোটি। বেলগাছিয়া স্টেশনে ঢোকার মুখেই ধোঁয়া বের হতে দেখা যায়। যাত্রীদের চিৎকারে ছুটে আসেন মোটরম্যান। চেষ্টা করেও তিনি ধোঁয়ার উৎস খুঁজে বের করতে পারেননি। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ট্রেনটি খালি করে দেওয়া হয়। তারপর সেটিকে পাঠিয়ে দেওয়া হয় কবি সুভাষ স্টেশনের দিকে।  ঘটনার জেরে বেশ কিছুক্ষণ মেট্রো চলাচল ব্যহত হয়।

[নারদ কাণ্ডে সিবিআইয়ের ডাক মদনকে, ফের তলব শুভেন্দুকেও]

পরে মেট্রোর তরফ থেকে জানানো হয়, যান্ত্রিক ত্রুটির জন্যই এই ঘটনা ঘটেছে। তবে বড় কোনও ক্ষয়ক্ষতি হয়নি। কিন্তু পুজোর মরসুমে অনেকেই দুপুরের এই সময়টায় কেনাকাটা করতে বেরিয়ে থাকেন। ফলে মেট্রো বেশ ভালই ভিড় ছিল। ভিড় ছিল স্টেশনেও। তাই সাধারণ মানুষকে বেশ সমস্যায় পড়তে হয়েছে। এমনিতেই মেট্রো বিভ্রাট চলতেই থাকে। কারণে-অকারণে দেরিতে চলে মেট্রো। তার উপরে এমন বিভ্রাট লেগেই রয়েছে। এ নিয়ে অসন্তোষ প্রকাশ করেন অনেক যাত্রীই।

[পুজোর আগেই বৃষ্টির পূর্বাভাস, রাজ্যবাসীর কপালে চিন্তার ভাঁজ]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *