BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রাক্তন প্রেমিকের নতুন সম্পর্ক ভাঙতে সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ ছবি আপলোড তরুণীর, তারপর…

Published by: Sayani Sen |    Posted: June 27, 2021 2:56 pm|    Updated: June 27, 2021 2:56 pm

Woman uploads intimate photos of ex-boyfriend’s fiancée on social media ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো সম্পর্ক ভেঙেছে সদ্য। তরুণীর এখনও নতুন করে সম্পর্কে জড়াতে পারেননি। তবে যুবকটি আবারও অন্যের হাত ধরেছেন। বাঁধা পড়েছেন সম্পর্কের বন্ধনে। প্রাক্তন প্রেমিকের নতুন সম্পর্ক কাঁটার মতো বিঁধছিল তরুণীর। তাই সম্পর্ক ভাঙার কথা ভাবছিলেন তিনি। আর সেই পরিকল্পনাকে বাস্তব রূপ দিতে গিয়ে বিপাকে তরুণী। শেষমেশ শ্রীঘরে ঠাঁই হল তার।

আহমেদাবাদে (Ahmedabad) বছর বাইশের ওই তরুণীর কাছে ছিল তার প্রাক্তন প্রেমিকের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের পাসওয়ার্ড। সেটি ব্যবহার করে যুবকের নতুন প্রেমিকার সঙ্গে কিছু ঘনিষ্ঠ ছবি পায় তরুণী। ওই ছবিগুলি কাজে লাগিয়ে ইনস্টাগ্রামে যুবকের নতুন প্রেমিকার একটি ভুয়ো অ্যাকউন্ট খুলে ফেলে সে। ওই অ্যাকাউন্টে প্রায় প্রতিদিন যুবকের নতুন প্রেমিকার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি (Intimate Photo) শেয়ার করতে থাকে তরুণী। প্রথমে অবশ্য যুবকের নতুন প্রেমিকা কিছুই টের পাননি। তবে দিনকয়েক পর ওই অ্যাকাউন্টটি যুবকের নজরে আসে। তখনই টনক নড়ে যুবকের নতুন প্রেমিকা। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন তিনি। দায়ের করেন অভিযোগ।

[আরও পড়ুন: পর্ন ভিডিও দেখে ভাইয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক, অন্তঃসত্ত্বা ১৫ বছরের কিশোরী]

অভিযোগ পাওয়ামাত্রই নড়েচড়ে বসে পুলিশ। আইপি অ্যাড্রেস খতিয়ে দেখে ওই তরুণীকে গ্রেপ্তার করা হয়। টানা জেরায় ভেঙে পড়ে তরুণী। গোটা ঘটনার দায় স্বীকার করে সে। তরুণের নতুন সম্পর্ক ভাঙতে চেয়েই যে একাজ করেছে তাও জানায় অভিযুক্ত। তরুণীর কঠোর শাস্তির দাবি জানিয়েছেন ওই যুবকের বর্তমান প্রেমিকা। এই অশান্তির পরে তরুণীর উদ্দেশ্যসাধন আদৌ ভাঙল কিনা সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। 

[আরও পড়ুন: দেশের প্রথম ‘ইন্টিমেসি কোঅর্ডিনেটর’ এই তরুণী, সিনেমার যৌন দৃশ্যে কী ভূমিকা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×