BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

অভিনেতার সঙ্গে নগ্ন ফটোশুট! নেটদুনিয়ায় ঝড় তুললেন রামগোপাল ভার্মার ‘আবিষ্কার’ অপ্সরা

Published by: Sulaya Singha |    Posted: July 15, 2020 3:41 pm|    Updated: July 15, 2020 3:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপ্সরা রানি। নামটার সঙ্গে নিশ্চয়ই ইতিমধ্যেই পরিচয় ঘটেছে। কারণ পরিচালক রামগোপাল ভার্মার নয়া আবিষ্কারই এখন বি-টাউনে উষ্ণতা ছড়াচ্ছেন। নেটিজেনদের অ্যাড্রিনালিন ক্ষরণ বাড়িয়ে দিয়েছেন ওড়িশার এই অভিনেত্রী। এবার তাঁর নগ্ন ফটোশুট রাতের ঘুম কাড়ল অনুরাগীদের।

apsara

রামগোপাল ভার্মার আগামী ছবি ‘থ্রিলার’-এ দেখা যাবে এই নতুন মুখকে। তবে ছবির চেয়েও বেশি চর্চায় অভিনেত্রী অপ্সরা (Apsara Rani) ওরফে অঙ্কিতা মহারানা। তাঁর ‘যৌন উদ্রেগকারী’ নীল চোখের চাহনি থেকে কার্লি চুলের অন্ধকারে ডুব দিয়েছেন লাখো পুরুষ। তবে ছবিতে শুধু অভিনেত্রী নন, নতুন অভিনেতাকেও দেখা যাবে। তিনি রক কাছি। আর এই দু’জনেরই ‘নগ্ন’, হট, সিডাকটিভ ফটোশুটের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন খোদ পরিচালক। যারপর থেকে ‘থ্রিলার’ নিয়ে নেটিজেনদের উত্তেজনার পারদ আরও খানিকটা চড়েছে।

[আরও পড়ুন: করোনাতঙ্ক কাটিয়ে শুটিং ফ্লোরে সৌমিত্র, স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু অভিনেতার বায়োপিক ‘অভিযান’-এর]

এই ছবিটির জন্যই ফটোশুট করেছেন রক-অপ্সরা। যেখানে দেখা যাচ্ছে তাঁদের গায়ে সুতোটুকু নেই। একে অপরকে উষ্ণ আলিঙ্গনের মধ্যে দিয়েই অনুরাগীদের মনে ঝড় তুলেছেন তাঁরা।

রামগোপালের হাত ধরে বলিউড এর আগেও নতুন অভিনেত্রীর খোঁজ পেয়েছে। এবারও তার ব্যতিক্রম হয়নি। ভুবনেশ্বরের মেয়ে অপ্সরাকে দেখেই চোখ আটকে গিয়েছিল পরিচালকের। নিজের ছবিতে সই করাতে আর দেরি করেননি। নবরংপুরের রক এবার অপ্সরার পাশে কতটা ‘রকিং’ হয়ে উঠতে পারেন, সেটাই বড় প্রশ্ন।

apsara

তবে ছবি মুক্তির আগে এই আকর্ষণীয় অভিনেত্রীর জন্য যে থ্রিল অনুভব করছেন দর্শকরা, তা নেটদুনিয়ায় চোখ রাখলেই স্পষ্ট।

apsara

[আরও পড়ুন: গায়ে কাদা মাখলেই কৃষকদের সম্মান জানানো যায় না, নেটদুনিয়ায় তীব্র কটাক্ষের শিকার সলমন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement