২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

ভারচুয়াল অধিবেশনে প্রেমিকার স্তনে চুম্বন, ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড সাংসদ

Published by: Suparna Majumder |    Posted: September 26, 2020 12:31 pm|    Updated: October 1, 2020 4:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ভিডিও কনফারেন্স চলাকালীন যৌনাচার। এবার আর্জেন্টিনার সংসদের (Argentina Parliament) ভারচুয়াল অধিবেশনে কেলেঙ্কারি কাণ্ড। অধিবেশন চলাকালীনই প্রেমিকার স্তনে চুম্বন করলেন সাংসদ। ঘটনার জেরে তৎক্ষণাত স্থগিত হয়ে গেল অধিবেশন। সাসপেন্ড করা হল সাংসদ জুয়ান এমিলো আমেরিকে (Juan Emilio Ameri)।

করোনা সংকটের (CoronaVirus) আবহে ভারচুয়াল অধিবেশনের পথই বেছে নিয়েছে আর্জেন্টিনা। জায়েন্ট স্ক্রিনে করা হচ্ছে এই কনফারেন্স। বাড়ি থেকেই তাতে অংশগ্রহণ করছেন বিভিন্ন এলাকার সাংসদরা। এঁদেরই একজন আর্জেন্টিনার উত্তর-পূর্ব এলাকার সালটা (Salta) প্রদেশের সাংসদ জুয়ান এমিলো আমেরিকে। ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখছিলেন অন্য এক সাংসদ। সেই সময় জুয়ানের কোলে এসে বসেন তাঁর বান্ধবী। বান্ধবীকে আদর করতে করতে তাঁর টি-শার্ট নামিয়ে স্তন উন্মুক্ত করে চুম্বন করতে শুরু করেন জুয়ান। তা লক্ষ্য করেই সঙ্গে সঙ্গে অধিবেশন স্থগিত করে দেন সংসদের অধ্যক্ষ সার্জিও মাসা (Sergio Massa)। তবে জুয়ানের কীর্তি রেকর্ড হয়ে যায় এবং সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে।

[আরও পড়ুন: মুহূর্তে খুঁজে বের করতে সক্ষম ল্যান্ডমাইন, সোনার পদক পেল প্রতিভাবান এই ইঁদুর]

ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে মাসা জানান, ভারচুয়াল অধিবেশনে এর আগেও নানা ঘটনা ঘটেছে। অধিবেশন চলাকালীন একাধিক সাংসদ ঘুমিয়ে পড়েছেন। অনেকে বাড়ির কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু এই ধরনের যৌনাচারের ঘটনা খুবই খারাপ। তাই এর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার প্রয়োজন ছিল। ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন ৪৭ বছরের জুয়ান। নিজের সাফাই দিতে গিয়ে তিনি বলেছেন, সে সময় তিনি ভেবেছিলেন তাঁর মেশিনের নেট চলছে না। আর তাঁর সঙ্গী সদ্য স্তনের সার্জারি করিয়েছিলেন। তাই ভালবেসে তিনি জানতে চাইছিলেন সব ঠিক আছে কিনা। উল্লেখ্য, এর আগেও প্রযুক্তির জন্য বিপাকে পড়েছিলেন ব্রাজিলের এক উচ্চপদস্থ প্রশাসনিক আধিকারিক। ল্যাপটপের ক্যামেরা অফ আছে ভেবে প্রশাসনিক বৈঠকের মাঝেই সেক্রেটারির সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: রাখে হরি তো মারে কে? চলন্ত মালগাড়ির ইঞ্জিনের নিচে থেকে অক্ষত অবস্থায় উদ্ধার খুদে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement