২৬ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

পর্নোগ্রাফি দেখে সঙ্গমে উদ্যত স্বামী, অনলাইনে খুঁজে পেলেন স্ত্রীরই নীল ছবি!

Published by: Sulaya Singha |    Posted: February 5, 2020 3:14 pm|    Updated: February 5, 2020 3:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নোগ্রাফি অনেক সময় দাম্পত্য জীবনের হারিয়ে যাওয়া যৌন সুখ ফিরিয়ে দেয় ঠিকই, কিন্তু আবার বহু ক্ষেত্রে এর প্রভাবে সংসারে পড়ে বজ্রাঘাত। তেমনই এক ঘটনা এবার উঠে এল শিরোনামে। পেশায় চিকিৎসক কলকাতার এক মহিলা যে কাণ্ড ঘটালেন, তাতে হতবাক তাঁর স্বামী! পর্ন ছবি দেখে সঙ্গম করতে গিয়ে অনলাইনে আপত্তিকর অবস্থায় খুঁজে পেলেন স্ত্রীর ভিডিওই!

বিষয়টা তাহলে একটু খোলসে করে বলা যাক। ২০১৮ সালে কলকাতার মহিলার সঙ্গে উত্তরপ্রদেশের পাত্রের সম্বন্ধ করে বিয়ে হয়। দম্পতি বর্তমানে বেঙ্গালুরুর বাসিন্দা। বিয়ের আগেই মহিলা হবু স্বামীকে তাঁর পুরনো ভালবাসার কথা জানিয়েছিলেন। এও বলেছিলেন যে, সেই সম্পর্কের ইতি হয়েছে। বিয়ের পর ভালই কাটছিল দাম্পত্য জীবন। কিন্তু সমস্যা হয়ে দাঁড়াল পর্নোগ্রাফির প্রতি মহিলার আসক্তি। যৌন তৃপ্তি পেতে মহিলা একদিন স্বামীকে পর্ন ছবি দেখতে বলেন। সেই সঙ্গে অনুরোধ করেন, ছবিতে ঠিক যেমনটা দেখাচ্ছে, তেমনটাই রিয়েল লাইফে অভিনয় করে দেখাতে হবে। এতদূর পর্যন্ত সবকিছু ঠিকঠাক ছিল। কিন্তু স্ত্রীর মোবাইলে পর্ন দেখতে গিয়েই চক্ষু চড়কগাছ স্বামীর।

[আরও পড়ুন: প্রকাশ্যে বৈষম্য, শ্রীলঙ্কার স্বাধীনতা দিবসে তামিল ভাষায় গাওয়া হল না জাতীয় সঙ্গীত]

ভিডিওতে নিজের স্ত্রীকেই অন্য পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় খুঁজে পান তিনি। অনলাইনে স্ত্রীয়ের এই কীর্তি দেখে তেলে বেগুনে জ্বলে ওঠেন ব্যক্তি। ড্যামেজ কন্ট্রোল করতে স্ত্রী দাবি করেন, ভিডিওটিতে তাঁর সঙ্গে যাঁকে দেখা যাচ্ছে, তিনি মহিলার প্রাক্তন প্রেমিক। এমনকী তিনি এও বলেন, এই ভিডিও দেখিয়ে তাঁকে ব্ল্যাকমেল করারও চেষ্টা করছে সেই প্রেমিক। প্রমাণ হিসেবেই ভিডিওটি তিনি সেভ করে রেখেছেন।

স্ত্রীয়ের কথায় বিশ্বাস করে এমন পরিস্থিতিতে তাঁর পাশেই দাঁড়ান ব্যক্তি। কিন্তু দিন কয়েক পরই তাঁর মোহভঙ্গ হয়। ফের পর্ন সাইটে স্ত্রীর আরেকটি ভিডিও খুঁজে পান তিনি। সেখানে আবার পার্টনার অন্য আরেক ব্যক্তি। হাতেনাতে ধরা পরতেই সত্যিটা স্বীকার করেন মহিলা। জানান, এক নয়, একাধিক পুরুষের সঙ্গে তিনি মিলনে আবদ্ধ হয়েছেন। কিন্তু কীভাবে সেসব ভিডিও পর্ন সাইটে গেল, তা তিনি জানেন না। তবে এবার আর স্ত্রীকে ক্ষমা করতে পারেননি ব্যক্তি। আপাতত আলাদাই রয়েছেন তিনি। স্বামীকে ফিরে পাওয়ার জন্য কাউন্সেলিংয়ের সাহায্য নিয়েছেন মহিলা।

[আরও পড়ুন: কীভাবে দ্বিগুণ হবে যৌনসুখ? শিক্ষা দেবে এই সব ওয়েব সিরিজ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement