৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখের সামনে দিয়ে টপলেস যুবতীকে হেঁটে যেতে দেখে আর নিজেকে সামলে রাখতে পারেনি যুবক। দৌড়ে গিয়ে পিছন থেকে তাঁকে আচমকাই আপত্তিকরভাবে স্পর্শ করে সে। আর তারপর যা হল, তাতে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এলেন ২০ বছরের টপলেস অ্যানেলো-কিতসমিলার। মহিলাদের পোশাক পরা নিয়ে স্বাধীনতার কথা বলা হয় বারবার। কিন্তু পুরুষদের নিয়ন্ত্রণে থাকার প্রসঙ্গ কমই ওঠে।

নিউজিল্যান্ডের গিসবর্নে চলছিল মিউজিক ফেস্টিভ্যাল। যেখানে মহিলাদের টপলেস হওয়ার পক্ষে সওয়াল করা হচ্ছিল। সেই উৎসবেই টপলেস হয়ে শামিল হয়েছিলেন যুবতীরা। যাঁদের মধ্যে আজব কাণ্ড ঘটল অ্যানেলোর সঙ্গে। তাঁর পরনে ছিল পাতলা মাইক্রো মিনি স্কার্ট। শরীরের উপরের অংশ উন্মুক্ত। স্তনবৃন্ত ঢাকতে গ্লিটারিং অভ্রের ব্যবহার করেছেন। আমেরিকান বংশোদ্ভুত অ্যানেলোর সঙ্গে অন্যান্য যুবতীও ছিলেন, তবে স্বাভাবিক পোশাকে। উৎসবের ভিড়ের মধ্যেই বন্ধুদের সঙ্গে হাঁটতে হাঁটতে যাচ্ছিলেন অ্যানেলো। আচমকাই ভিড়ের মধ্যে থেকে এক যুবক ছুটে এসে পিছন থেকে আক্রমণ করে মহিলাকে। অত্যন্ত আপত্তিকরভাবে স্তনে হাত দিয়েই পালিয়ে যায় সে। আর এমন কাণ্ডে তেলে বেগুনে জ্বলে ওঠেন ওই যুবতী। এক মুহূর্ত সময় নষ্ট না করে বান্ধবীর সঙ্গে ছুটে যান ওই যুবকের দিকে। যুবককে খুঁজে পেতেই মারধর করতে শুরু করেন। হাতের বোতলও ছুড়ে মারেন তার মুখে। তবে এমন কাণ্ড ঘটিয়েও কোনও ভ্রুক্ষেপ দেখা গেল না ওই যুবকের চোখ মুখে। গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

topless

[সন্ত্রাসবাদীর স্ত্রী হয়ে বড়পর্দায় ফিরছেন ‘সীতা’]

তবে এতে দমে যাওয়ার পাত্রী নন অ্যানেলো। এ ঘটনা তাঁর টপলেস হওয়ার সিদ্ধান্তকে পালটে দেবে না বলেই জানাচ্ছেন তিনি। যুবতী বলেন, “মহিলারা যাতে নিজের শরীর নিয়ে গর্বিত হতে পারে, আমি সেই পথই দেখাতে চাই। তাতে অন্যরা কী ভাবল, কী করল তাতে আমার কোনও মাথা ব্যথা নেই। শুধু নিউজিল্যান্ড নয়, আমার সঙ্গে যা হয়েছে তা পৃথিবীর সব প্রান্তেই ঘটে।”

নতুন বছর উপলক্ষে তিন দিনের এই সংগীতের উতসবে হাজির হন ২০ হাজারেরও বেশি সংগীতপ্রেমীরা। আর তারই মধ্যে যুবকের এমন অভব্য আচরণ যেন এই উৎসবকেই কলঙ্কিত করল। সঙ্গে আরও একবার প্রশ্ন উঠল, সমাজ কি সভ্য হচ্ছে?

[‘জিরো’ শাহরুখের পাশে টিজারে হাজির ক্যাটরিনাও, খেয়াল করেছেন?]

ভিডিও সৌজন্যে ডেইলি মেইল

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং