২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ব্যাট নয়, জন্মদিনে গিটার হাতে মন কাড়লেন কিউয়ি ক্যাপ্টেন উইলিয়ামসন, দেখুন ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: August 8, 2020 6:45 pm|    Updated: August 8, 2020 6:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ২০১৯ বিশ্বকাপের (ICC World Cup 2019) ফাইনালে শেষমুহূর্ত পর্যন্ত লড়েও হারতে হয়েছিল নিউজিল্যান্ডকে। কিন্তু সেই ম্যাচটা হারলেও নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের (Kane Williamson) স্পোর্টসম্যান স্পিরিটের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিল গোটা বিশ্ব। এহেন উইলিয়ামসন শনিবার পা দিলেন ৩০ বছরে। আর জন্মদিনে সামনে এল তাঁর অন্য এক গুণ। ব্যাট নয়, গিটার হাতে দেখা গেল কিউয়ি ক্যাপ্টেনকে। যা দেখে মুগ্ধ তাঁর ভক্তরা।

[আরও পড়ুন: ‘‌‌দেশকে চ্যাম্পিয়ন্স ট্রফি এনে দেওয়া খেলোয়াড় জুতো বইছে!‌’, সরফরাজের জন্য ক্ষুব্ধ শোয়েব]

এদিন আইসিসি’র (ICC) পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয় কেন উইলিয়ামসনকে। টুইটারে লেখা হয়, ‘‌‘শুভ জন্মদিন কেন উইলিয়ামসন। ব্যাট এবং গিটার যা-ই দিয়ে দেওয়া হোক না, সব কিছুরই সুন্দর ব্যবহার করতে পারেন আপনি।’‌’ আর ভিডিওতে উইলিয়ামসনকে দুর্দান্ত গিটার বাজাতেও দেখা যায়। বুঝিয়ে দিলেন টেস্টে ৫০.‌৯৯ এবং ওয়ানেডে-তে ৪৭.‌৪৮ গড় থাকলেও গিটারের হাতও তাঁর নেহাত মন্দ নয়। শুধু আইসিসি নয়, আইপিএলে তাঁর দল সানরাইজার্স হায়দরাবাদের তরফ থেকেও জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।

 

[আরও পড়ুন: আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ভারতেই, আগের সূচিই বহাল রাখল ICC]

প্রসঙ্গত, করোনার কারণে দীর্ঘদিন ক্রিকেট বন্ধ থাকায় ব্যাট হাতে নামেননি কেন উইলিয়ামসনও। তবে আসন্ন আইপিএলে অংশ নেবেন তিনি। ফের একবার সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে দেখা যাবে তাঁকে। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement