জাদুকরের মায়াজালে রাস্তায় ঘুরল মুণ্ডহীন দেহ, বিতর্কে ‘মাজিশিয়ান ম্যানড্রেক’

রাজকুমার কর্মকার, আলিপুরদুয়ার: জাদুকরের কেরামতি! বুধবার সকালে রাস্তায় প্রকাশ্যে প্রায় দুই ঘণ্টা মুণ্ডহীন দেহ ঘুরে বেড়াল ফালাকাটার জটেশ্বর এলাকায়। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে সরব হয়েছেন ফালাকাটার স্থানীয় মানুষ। এইভাবে রাস্তায় প্রকাশ্যে মুণ্ডহীন দেহ ঘুরে বেড়ানোর ঘটনার প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় বিধায়কও।

[হাতিয়ার ‘পঞ্চায়েত সন্ত্রাস’, তৃণমূলের বিরুদ্ধে দেশজুড়ে আন্দোলনের পথে বিজেপি]

ফালাকাটার বিধায়ক অনিল অধিকারী বলেন, “এভাবে প্রকাশ্যে মুণ্ডহীন দেহ দেখে যে কেউ অসুস্থ হয়ে পড়তে পারত। আমি বিষয়টি প্রশাসনকে জানাচ্ছি। অভিযুক্ত জাদুকরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নিতে হবে।” এদিন সকাল ১০টা নাগাদ জটেশ্বরের সুকান্ত ভবনের সামনে থেকে প্রমোশনাল শো শুরু করেন ‘জাদুকর ম্যানড্রেক’। প্রমোশনাল শোয়ে চমক আনার জন্য প্রকাশ্য রাস্তায় মুণ্ডহীন দেহ ঘুরে বেড়ায় জটেশ্বরের রাস্তায়। বেলা ১২ টা নাগাদ প্রমোশনাল শো শেষ হয়। এনিয়ে শোরগোল পড়ে যায়। পুলিশের কাছেও ঘটনার অভিযোগ পৌঁছায়।

ফালাকাটা থানার আই সি বিনোদ গজমের বলেন, “জাদুকরের ইন্ডোর শোয়ের জন্য অনুমতি চাওয়া হয়েছিল। রাস্তায় প্রকাশ্য প্রমোশনাল শোয়ের জন্য কোনও অনুমতি দেওয়া হয়নি। ১৫ জুন থেকে জাদুকরের ইন্ডোর শো বাতিল করার ভাবনাচিন্তা করছি আমরা।” ম্যাজিক সংস্থার ম্যানেজার দিলীপ ওঝা বলেন, “এটি ‘জাদুকর ম্যানড্রেকের’ তৈরি একটি মডেল মাত্র। বৈজ্ঞানিকভাবে এই মডেল তৈরি করা হয়েছে মানুষকে বিনোদন দেওয়ার জন্য। এই ঘটনা সমাজকে কোনওভাবে আঘাত করলে আমরা ক্ষমাপ্রার্থী।”

[প্রথমবার মহিলাদের ইফতারের ব্যবস্থাপনায় কলকাতার টিপু সুলতান মসজিদ]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *