বিন্দাস মেজাজে ‘বীরে দি ওয়েডিং’-এ শামিল সোনম-করিনা

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধন্যি মেয়ে সব। কারও মুখে ভাষার বালাই নেই। নিজের ইচ্ছেমতো বাঁচতে চায়। সমাজের ধার কিছুতেই ধারে না। বোল্ড অথচ বিউটিফুল। এই সারমর্ম নিয়েই প্রকাশ্যে এল ‘বীরে দি ওয়াডিং’-এর অফিশিয়াল ট্রেলার। প্রথম ঝলকেই নারীবাদের ধ্বজা উড়িয়ে দিলেন করিনা কাপুর, সোনম কাপুর, স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া।

 

[পর্দায় ‘বাস্তব’-এর খলনায়ক, প্রকাশ্যে ‘সঞ্জু’র ট্রেলার]

পোস্টার দেখেই ছবির কাহিনি কিছুটা আন্দাজ করা গিয়েছিল। যাবতীয় ঘটনার কেন্দ্রবিন্দুতে রয়েছে করিনার বিয়ে। তবে বিয়ে মানেই সামাজিকতা। অর্থাৎ একগাদা আত্মীয়-স্বজন, নিয়ম-কানুন। এমন জীবনে অতীষ্ঠ করিনাকে সাহায্য করতে এগিয়ে আসে তিন অভিন্ন হৃদয় বন্ধু। যাঁরা নিজেদের জীবন নিয়ে আবার অসন্তুষ্ট। চারমূর্তির এই আজব কারখানা পর্দায় তুলে ধরেছেন পরিচালক শশাঙ্ক ঘোষ। প্রযোজক রিয়া ও একতা কাপুর।

২০১৫ সাল থেকে শুরু হয়েছিল ছবির পরিকল্পনা। তখনই সোনম ইঙ্গিত দিয়েছিলেন এবার হোম প্রোডাকশনে কাজ করতে চলেছেন তিনি। ২০১৬ সালে ছবির নাম ঘোষণা করা হয়। তারপরই ঠিক হয় বাকি কাস্ট। তবে মাঝে করিনা কাপুর অন্তসত্ত্বা হওয়ায় ছবির কাজ আটকে পড়ে। তৈমুরের জন্ম হওয়ার পর ফের শুটিং শুরু হয়। ‘বীরে দি ওয়েডিং’-এর দলে যোগ দেন নেটদুনিয়ার তারকা সুমিত ব্যাস। ছবিতে করিনার প্রেমিক হিসেবে দেখা যাচ্ছে তাঁকে। জুন মাসের প্রথম দিনই মুক্তি পাচ্ছে করিনা-সোনমের এই ছবি। ছবি নিয়ে বেশ আত্মবিশ্বাসী গোটা টিম। ইতিমধ্যেই ট্রেলারের প্রশংসায় পঞ্চমুখ বি-টাউনের সেলেবরা।

 

[‘কেসরি’র সেটে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন অক্ষয়]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *