কন্ডোম বিজ্ঞাপনে অশ্লীলতার অভিযোগ, প্রশাসনেই ভরসা সানির

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন ধরে এক কোম্পানির কন্ডোমের বিজ্ঞাপনে দেখা যায় প্রাক্তন পর্নস্টার সানি লিওনকে। লাস্যে উষ্ণতার পারদ তিনি যতই বাড়ান না কেন, এ নিয়ে কম বিতর্কও হচ্ছে না। সম্প্রতি নতুন করে ফের তা মাথাচাড়া দিয়েছে। আর তাতে শেষমেশ প্রশাসনের উপরই আস্থা রাখলেন অভিনেত্রী।

[ প্লে-স্টোরে না মিললেও নেটদুনিয়ায় ভাইরাল পুনমের অ্যাপ ]

সম্প্রতি রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়ার মহিলা শাখার তরফে সানির বিজ্ঞাপনের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়। বিজ্ঞাপনে সানিকে যেভাবে দেখা যায়, তা অশ্লীল বলেই মনে হয়েছে ওই সংগঠনের। সানির অভিব্যক্তিকে অশালীন আখ্যা দিয়ে সংগঠনের দাবি, তা ভারতীয় সংস্কৃতির পরিপন্থী। পুরো বিষয়টি তথ্য-সম্প্রচার মন্ত্রকের গোচরে আনার কথাও ঘোষণা করা হয়। জানানো হয়, প্রশাসন যদি ব্যবস্থা না নেয় তবে মহিলা কমিশনেরও দ্বারস্থ হবে সংগঠন।

হিন্দু দেবীর ছবি পোস্ট করে বিপাকে হলিউড গায়িকা ]

এর জবাবেই সানি লিওন জানিয়েছেন, ভারত গণতান্ত্রিক দেশ। প্রত্যেকেরই বাকস্বাধীনতা আছে। যদি কেউ সানির বিরুদ্ধে আওয়াজ তুলতে চান, তিনি তা পারেন। সানি তাতে সবুজ সংকেতই দিয়েছেন। তবে তাঁর ভরসা আছে প্রশাসনে। তাঁর বিশ্বাস, নাগরিকদের জন্য কোনটা সবথেকে ভাল আর কোনটা খারাপ তা প্রশাসনই একমাত্র ঠিক করে দিতে পারে।

20-Sunny-leone

নিজের ঘাড় থেকে কোনওভাবেই বিজ্ঞাপনের দায় ঝেড়ে ফেলতে চাননি অভিনেত্রী। তাঁর দাবি, যে যে বিজ্ঞাপন তিনি করেন, সেগুলো তাঁর কাছে সন্তানের মতো। আর তাই সেই সন্তানের যত্ন নেওয়াও তাঁরই কর্তব্য। গতবছর নিজের ব্র্যান্ডের প্রোডাক্টও বাজারে এনেছেন সানি। সে সম্পর্কে তাঁর বক্তব্য, তাঁর পারফিউম যে এত মানুষের ভাল লাগবে তা তিনি কল্পনা করতে পারেননি। কিন্তু ব্যবসা সত্যিই ভাল হয়েছে। আর তাই আরও প্রোডাক্ট বাজারে আনার ইচ্ছে আছে তাঁর। সেই সঙ্গে যে যে বিজ্ঞাপন তিনি করেছেন, সেগুলোরও পুরোমাত্রায় খেয়াল রাখছেন অভিনেত্রী।

‘বাহুবলী’র চমক ফিকে করতে আসছে হাজার কোটির ‘মহাভারত’ ]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *