১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

অজান্তেই প্রতিবার পুরুষের মনকে উসকে দেয় নারীর এই অভ্যাসগুলি, আনে প্রেমের তুমুল জোয়ার

Published by: Suparna Majumder |    Posted: October 22, 2020 10:32 pm|    Updated: October 22, 2020 10:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুগ যুগ ধরে কবিকূল নারীর সৌন্দর্যকে ভাষায় প্রকাশ করার চেষ্টা করেছেন। শব্দের রসে ডুবিয়ে মধু মিশিয়ে বাক্যবাণে নারী শরীরকে ব্যাখ্যা করার চেষ্টা করেছেন। করতে পেরেছেন কি? না! শব্দের মাধ্যমে সমস্ত আবেগ প্রকাশ করা যায় না। বিশেষ করে ভালবাসার অনুভূতি। যে অনুভূতি প্রতিবার পুরুষের মনকে উসকে দেয় নারীর অজান্তেই। মেয়েদের এমন কিছু অভ্যাস রয়েছে, যা পুরুষমনে প্রেমের তুমুল জোয়ার আনে।

আপন খেয়ালে চুল নিয়ে খেলা- কথা বলতে বলতে বেশিরভাগ মহিলারই চুল নিয়ে খেলার অভ্যাস রয়েছে।  মেয়েদের এই অভ্যাস চুম্বকের মতো পুরুষদের আকর্ষণ করে। এমনটাই জানিয়েছেন বিশেষজ্ঞরা। পুরুষরা মন্ত্রমুগ্ধের মতো তাকিয়ে থাকেন সুন্দর চুলের মহিলাদের দিকে। এমনকী, অনেকে কথা বলতে বলতে প্রেমিকার চুল নিয়ে খেলা করতেও ভালবাসেন।

kiss

ঠোঁট কামড়ানো – আনমনা হয়ে গেলে অনেক মহিলা নিজের নিজের ঠোঁটটি কামড়ে ধরে রাখেন, কেউ আবার লজ্জা পেলে ঠোঁট কামড়ে ফেলেন। মেয়েদের এই অভ্যাসেই আসক্ত পুরুষরা। প্রেমিকার ঠোঁটের দিকেই চলে যায় তাঁদের যাবতীয় মনযোগ। প্রেমিকার অধরে ভালবাসার ছোঁয়া দিতে চায় তাঁদের প্রেমে নিমজ্জিত মন।

[আরও পড়ুন: পুরুষের তুলনায় যৌন চাহিদা বেশি নারীর, নেপথ্যে কোন রহস্য? জানালেন বিশেষজ্ঞরা]

অনাবিল হাসি- এই হচ্ছে মেয়েদের সেরা অস্ত্র। এক হাসিতে ভুলিয়ে দেওয়া যায় গোটা জাগতিক জগৎ। এই হাসির প্রেমে পড়েই হাজার হাজার শব্দ খরচ করেছেন কবিরা। পরিস্থিতি যতই প্রতিকূল হোক প্রেয়সীর অকৃত্রিম হাসি প্রেমিকের সারাটা দিন সমৃদ্ধ করে দিতে পারে।

আত্মবিশ্বাস- অন্তর থেকে নিজের উপর বিশ্বাস থাকলে সারা পৃথিবীর জয় করা যায়। বাহ্যিক সৌন্দর্যের আকর্ষণ খুব বেশিক্ষণ থাকে না। অন্তরের সৌন্দর্যই আসল। আর তাই-ই পুরুষদের প্রেমে পড়তে প্রশ্রয় দেয়। আকর্ষণ ক্ষণিকের, ভালবাসা চিরন্তন।

[আরও পড়ুন: বিছানার চাদর জড়িয়ে ফটোশুটে ‘বিতর্ক’, সমালোচকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থার ভাবনা দম্পতির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement