‘কান’-এর রেড কার্পেটে পাক অভিনেত্রীকে চুম্বন সোনমের, ভাইরাল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবেশী পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ভাল নেই ভারতের। সে দেশের শিল্পীদেরও ভারতে কাজ করা বারণ। এ দেশের শিল্পীরাও পাকিস্তানে যাওয়ার আগে বেশ কয়েকবার ভাবেন। তবে দুই দেশের মধ্যে সম্পর্কের অবস্থা যাই হোক, শিল্পীদের মধ্যে সখ্যতা বজায় রয়েছে। এই সখ্যতার নমুনা আগেও মিলেছে। মাহিরা খানের সঙ্গে বিদেশের রাস্তায় ধূমপান করতে দেখা গিয়েছে রণবীর কাপুরকে। তা নিয়ে বিতর্কও বিস্তর হয়েছে। কিন্তু দু’জনের বন্ধুত্বে চিড় ধরেনি। ‘সুলতান’ সলমন খানও অরিজিৎ সিংয়ের বদলে রাহাত ফতেহ আলি খানের কণ্ঠই বেশি পছন্দ করেন। দু’জনের মধ্যে বেশ ভালই বন্ধুত্ব রয়েছে। এমনই এক বন্ধুত্বের সাক্ষী সিনেপ্রেমীরা হলেন সাম্প্রতিক কান চলচ্চিত্র উৎসবে। রেড কার্পেটে পাক অভিনেত্রী মাহিরা খানকে চুম্বন করে সে বন্ধুত্বের প্রমাণ দিলেন সোনম কাপুর। দুই দেশের দুই নায়িকার এই ছবিই হয়েছে ভাইরাল।

[অসুস্থ মিঠুন চক্রবর্তীর চিকিৎসা চলছে দিল্লিতে! ছড়াচ্ছে জল্পনা]

পাক শিল্পীদের অনেকের সঙ্গেই বন্ধুত্ব রয়েছে সোনমের। ‘খুবসুরত’ সিনেমায় পাকিস্তানের হার্টথ্রব ফওয়াদ খানের সঙ্গে কাজও করেছেন তিনি। যাঁদের সঙ্গে কাজ করেননি তাঁদের সঙ্গেও যোগাযোগ রয়েছে অনিল-কন্যার। কিছুদিন আগেই মুম্বইতে ধুমধাম করে প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। আসতে না পারলেও বন্ধুকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন মাহিরা। সোনম উত্তরও দিয়েছিলেন। জানিয়েছিলেন ‘কান’-এ দেখা হবে দু’জনের।

 

বিয়ে মিটতেই ‘কান’-এর উদ্দেশ্যে রওনা দেন সোনম। সাদা লেহঙ্গায় রেড কার্পেটে হেঁটে সকলের নজর কাড়েন। পাশেই ছিলেন মাহিরা। কালো গাউনে তিনিও পোজ দিচ্ছিলেন পাপারাজ্জিদের। বন্ধুকে উষ্ণ অভ্যর্থনা জানান সোনম। আলিঙ্গন করে তাঁকে চুম্বন করেন। মাহিরাও হাসিমুখে শুভেচ্ছা জানান বন্ধুকে।

[কান চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মান শ্রীদেবীকে, তাঁর ছবি নিয়ে হবে আলোচনাও]

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *